সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

কারাগারে জেএমবি জঙ্গির মৃত্যু



foxস্টাফরিপোর্টার:সিলেট কেন্দ্রীয় কারাগারে আটক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি’র এক জঙ্গির মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু ঘটে। মৃত জঙ্গির নাম সাব্বির আহমদ দুলাল। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার মোহাম্মদপুর গ্রামের মৃত আব্দুল হক শাহের ছেলে।
সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে দুলালকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
প্রসঙ্গত, জেএমবি সদস্য দুলাল ২০০৬ সাল থেকে সিলেট ও ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দী আছেন। সর্বশেষ ২০১৬ সালের ১৫ মার্চ ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে সিলেট কারাগারে আসেন দুলাল। বিস্ফোরক আইনে তাঁর বিরুদ্ধে সিলেটে দুটি ও ঢাকায় একটি মামলা বিচারাধীন রয়েছে।

Developed by: