সর্বশেষ সংবাদ
ঈদের ছবি নিয়ে হিসাব-নিকাশ এখনো মিলছে না  » «   ১১ প্রশ্নে ৮২ ভুল!  » «   মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল : আরেকটা হাতছানি  » «   ২ সেপ্টেম্বর শাবিতে ভর্তির আবেদন শুরু  » «   এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «  

পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪



fox প্রান্তডেস্ক: যশোর সদর এবং ঝিকরগাছা উপজেলায় পৃথক দুই ‘ডাকাত দলের বন্দুকযুদ্ধে’ চার জন নিহত হয়েছেন। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। এদের বয়স ২৮ থেকে ৩৫ বছরের মধ্যে। শনিবার (২০ জানুয়ারি) ভোর রাতে যশোর সদরের নোঙরপুর মাজারের পাশে এবং ঝিকরগাছার চাপাতলা এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
ভোর ৫টার দিকে নিহতদের লাশ যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। হাসপাতাল সূত্রে জানা যায়, ভোর ৫টার দিকে প্রথমে ঝিকরগাছা পুলিশ ২৮ বছর বয়সী দুই যুবকের মরদেহ হাসপাতালে আনে। এদের মধ্যে একজনের পরনে কালো জিন্সের প্যান্ট ও সোয়েটার এবং অপরজনের পরনে গেঞ্জি ও থ্রি কোয়ার্টার প্যান্ট ছিল। দুজনের মাথায় গুলির চিহ্ন রয়েছে।
ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এসআই রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, শুক্রবার গভীর রাতে তাদের কাছে খবর আসে, চাপাতলা বাজারে ডাকাতি হচ্ছে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে দুটি রক্তাক্ত দেহ উদ্ধার করেন। এছাড়াও একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি এবং তিনটি দা উদ্ধার করা হয়।
পুলিশের ধারণা, ডাকাতির মালামাল ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের কারণে দু’পক্ষের গোলাগুলিতে এই দুজনের মৃত্যু হয়েছে। পুলিশ তাদের পরিচয় পায়নি।
অপরদিকে, যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) আবুল বাশার বাংলা ট্রিবিউনকে বলেন, ‘গভীর রাতে খবর পাই যশোর-মাগুরা সড়কের নোঙরপুর মাজারের পাশে দু’দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের রক্তাক্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।’
তিনি জানান, ঘটনাস্থল থেকে দুটি ওয়ান শুটারগান, দুটি গুলি, পাঁচটি কার্তুজ, আট জোড়া স্যান্ডেল, দুই জোড়া কানে দুল এবং একটি সোনার চেইন উদ্ধার করা হয়েছে।
হাসপাতাল সূত্র জানায়, এদের মধ্যে একজনের জিন্স ও হাফ হাতা গেঞ্জি এবং অপরজনের ব্লেজার ও কালো প্যান্ট পরা ছিল। এদের বুকে গুলির চিহ্ন রয়েছে।
হাসপাতালের ডা. আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।

Developed by: