সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

অন্তর্বাসে লুকায়িত সাড়ে ৪ কেজি স্বণর্সহ একজন আটক



foxপ্রান্তডেস্ক:রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মো. আনোয়ার হোসেন নামে এক যাত্রীর অন্তর্বাস থেকে বিশেষভাবে লুকায়িত অবস্থায় সাড়ে ৪ কেজি স্বণর্সহ তাকে আটক করেছে শুল্ক গোয়েন্দা। আজ মঙ্গলবার সকালে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড.মইনুল খান বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, ওই যাত্রীর কাছ থেকে ৪৩টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। যার মোট ওজন ৪ কেজি ২৮৬ গ্রাম। জব্দ হওয়া স্বর্ণের মূল্য ২ কোটি ১৪ লাখ ৩০ হাজার টাকা। আটক যাত্রী ২০১৭ সালে পাঁচবার বিদেশ গমন এবং চলতি বছরের জানুয়ারিতে দুইবার ঢাকা-সিঙ্গাপুর যাতায়াত করেছেন।
জিজ্ঞাসাবাদে তিনি একজন লাগেজ ব্যবসায়ী হিসেবে পরিচিত দেন।
এছাড়া এসব স্বর্ণ রেজাউল নামে এক ব্যক্তির বলে দাবি করেন তিনি। সিঙ্গাপুরে যাতায়াত টিকেট ও ৫০ হাজার টাকার বিনিময়ে স্বর্ণগুলো বহন করছিলেন বলে জানান আনোয়ার।
শুল্ক গোয়েন্দার এ কর্মকর্তা আরো জানান. যাত্রী আনোয়ার হোসেন সোমবার রাতে সিঙ্গাপুর থেকে একটি ফ্লাইটে করে শাহজালালে অবতরণ করেন। এরপর গোপন সংবাদের ভিত্তিতে ওই যাত্রীকে নজরদারিতে রাখা হয়। পরবর্তীতে গ্রিন চ্যানেল পার হওয়ার পরে তাকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তার কাছে স্বর্ণ থাকার বিষয়টি অস্বীকার করেন।

Developed by: