সর্বশেষ সংবাদ
ঈদের ছবি নিয়ে হিসাব-নিকাশ এখনো মিলছে না  » «   ১১ প্রশ্নে ৮২ ভুল!  » «   মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল : আরেকটা হাতছানি  » «   ২ সেপ্টেম্বর শাবিতে ভর্তির আবেদন শুরু  » «   এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «  

অন্তর্বাসে লুকায়িত সাড়ে ৪ কেজি স্বণর্সহ একজন আটক



foxপ্রান্তডেস্ক:রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মো. আনোয়ার হোসেন নামে এক যাত্রীর অন্তর্বাস থেকে বিশেষভাবে লুকায়িত অবস্থায় সাড়ে ৪ কেজি স্বণর্সহ তাকে আটক করেছে শুল্ক গোয়েন্দা। আজ মঙ্গলবার সকালে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড.মইনুল খান বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, ওই যাত্রীর কাছ থেকে ৪৩টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। যার মোট ওজন ৪ কেজি ২৮৬ গ্রাম। জব্দ হওয়া স্বর্ণের মূল্য ২ কোটি ১৪ লাখ ৩০ হাজার টাকা। আটক যাত্রী ২০১৭ সালে পাঁচবার বিদেশ গমন এবং চলতি বছরের জানুয়ারিতে দুইবার ঢাকা-সিঙ্গাপুর যাতায়াত করেছেন।
জিজ্ঞাসাবাদে তিনি একজন লাগেজ ব্যবসায়ী হিসেবে পরিচিত দেন।
এছাড়া এসব স্বর্ণ রেজাউল নামে এক ব্যক্তির বলে দাবি করেন তিনি। সিঙ্গাপুরে যাতায়াত টিকেট ও ৫০ হাজার টাকার বিনিময়ে স্বর্ণগুলো বহন করছিলেন বলে জানান আনোয়ার।
শুল্ক গোয়েন্দার এ কর্মকর্তা আরো জানান. যাত্রী আনোয়ার হোসেন সোমবার রাতে সিঙ্গাপুর থেকে একটি ফ্লাইটে করে শাহজালালে অবতরণ করেন। এরপর গোপন সংবাদের ভিত্তিতে ওই যাত্রীকে নজরদারিতে রাখা হয়। পরবর্তীতে গ্রিন চ্যানেল পার হওয়ার পরে তাকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তার কাছে স্বর্ণ থাকার বিষয়টি অস্বীকার করেন।

Developed by: