সর্বশেষ সংবাদ
নিজ নিজ দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে -এসডিসি চেয়ারম্যান  » «   সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «  

অন্তর্বাসে লুকায়িত সাড়ে ৪ কেজি স্বণর্সহ একজন আটক



foxপ্রান্তডেস্ক:রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মো. আনোয়ার হোসেন নামে এক যাত্রীর অন্তর্বাস থেকে বিশেষভাবে লুকায়িত অবস্থায় সাড়ে ৪ কেজি স্বণর্সহ তাকে আটক করেছে শুল্ক গোয়েন্দা। আজ মঙ্গলবার সকালে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড.মইনুল খান বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, ওই যাত্রীর কাছ থেকে ৪৩টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। যার মোট ওজন ৪ কেজি ২৮৬ গ্রাম। জব্দ হওয়া স্বর্ণের মূল্য ২ কোটি ১৪ লাখ ৩০ হাজার টাকা। আটক যাত্রী ২০১৭ সালে পাঁচবার বিদেশ গমন এবং চলতি বছরের জানুয়ারিতে দুইবার ঢাকা-সিঙ্গাপুর যাতায়াত করেছেন।
জিজ্ঞাসাবাদে তিনি একজন লাগেজ ব্যবসায়ী হিসেবে পরিচিত দেন।
এছাড়া এসব স্বর্ণ রেজাউল নামে এক ব্যক্তির বলে দাবি করেন তিনি। সিঙ্গাপুরে যাতায়াত টিকেট ও ৫০ হাজার টাকার বিনিময়ে স্বর্ণগুলো বহন করছিলেন বলে জানান আনোয়ার।
শুল্ক গোয়েন্দার এ কর্মকর্তা আরো জানান. যাত্রী আনোয়ার হোসেন সোমবার রাতে সিঙ্গাপুর থেকে একটি ফ্লাইটে করে শাহজালালে অবতরণ করেন। এরপর গোপন সংবাদের ভিত্তিতে ওই যাত্রীকে নজরদারিতে রাখা হয়। পরবর্তীতে গ্রিন চ্যানেল পার হওয়ার পরে তাকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তার কাছে স্বর্ণ থাকার বিষয়টি অস্বীকার করেন।

Developed by: