সর্বশেষ সংবাদ
নিজ নিজ দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে -এসডিসি চেয়ারম্যান  » «   সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «  

শেষ ম্যাচেও হারল ওয়েস্ট ইন্ডিজ



3 প্রান্ত ডেস্ক : সফরের শেষ ওয়ানডে ম্যাচেও হারের মুখ দেখল ওয়েস্ট ইন্ডিজ। ট্রেন্ট বোল্ট ও ম্যাট হেনরির বোলিং নৈপুণ্যে নিউজিল্যান্ডের কাছে ৬৬ রানে হারে ওয়েস্ট ইন্ডিজ। বোল্ট ১৮ রানে ৩ উইকেট ও হেনরি ১৮ রানে দুই উইকেট নেন। এতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াটওয়াশ হল ক্যারিবীয়রা। ক্রাইস্টচার্চে বৃষ্টি বিঘিœত এ ম্যাচে প্রথমে ব্যাট করে ২৩ ওভারে ৪ উইকেটে ১৩১ রান করে কিউইরা। দলের পক্ষে রস টেইল অপরাজিত ৪৭, টম লাথাম ৩৪ ও কোলিন মানরো ২১ রান করেন।

জবাবে ডার্কওয়ার্থ লুইস পদ্ধতিতে ওয়েস্ট ইন্ডিজের টার্গেট দাঁড়ায় ২৩ ওভারে ১৩২ রান। পরে ব্যাট করতে নেমে কিউই পেসার ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্টের বোলিং তোপে মাত্র ৯ রানে ৫ উইকেট হারায় ক্যারিবীয়রা। শেষ পর্যন্ত নির্ধারিত ওভারে ৯ উইকেটে ৯৯ রান করে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন অধিনায়ক জেসন হোল্ডার। ম্যাচ সেরা হন কিউই ব্যাটসম্যান রস টেইলর। আর সিরিজ সেরা হন পেসার ট্রেন্ট বোল্ট।

Developed by: