সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

শেষ ম্যাচেও হারল ওয়েস্ট ইন্ডিজ



3 প্রান্ত ডেস্ক : সফরের শেষ ওয়ানডে ম্যাচেও হারের মুখ দেখল ওয়েস্ট ইন্ডিজ। ট্রেন্ট বোল্ট ও ম্যাট হেনরির বোলিং নৈপুণ্যে নিউজিল্যান্ডের কাছে ৬৬ রানে হারে ওয়েস্ট ইন্ডিজ। বোল্ট ১৮ রানে ৩ উইকেট ও হেনরি ১৮ রানে দুই উইকেট নেন। এতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াটওয়াশ হল ক্যারিবীয়রা। ক্রাইস্টচার্চে বৃষ্টি বিঘিœত এ ম্যাচে প্রথমে ব্যাট করে ২৩ ওভারে ৪ উইকেটে ১৩১ রান করে কিউইরা। দলের পক্ষে রস টেইল অপরাজিত ৪৭, টম লাথাম ৩৪ ও কোলিন মানরো ২১ রান করেন।

জবাবে ডার্কওয়ার্থ লুইস পদ্ধতিতে ওয়েস্ট ইন্ডিজের টার্গেট দাঁড়ায় ২৩ ওভারে ১৩২ রান। পরে ব্যাট করতে নেমে কিউই পেসার ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্টের বোলিং তোপে মাত্র ৯ রানে ৫ উইকেট হারায় ক্যারিবীয়রা। শেষ পর্যন্ত নির্ধারিত ওভারে ৯ উইকেটে ৯৯ রান করে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন অধিনায়ক জেসন হোল্ডার। ম্যাচ সেরা হন কিউই ব্যাটসম্যান রস টেইলর। আর সিরিজ সেরা হন পেসার ট্রেন্ট বোল্ট।

Developed by: