সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

একসাথে ফুল দিলেন কামরান-আজাদ



foxপ্রান্তডেস্ক: :: বদর উদ্দিন আহমদ কামরান-আজাদুর রহমান আজাদ। প্রথমজন সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি। আর দ্বিতীয়জন তিনবারের নির্বাচিত কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক। রাজনীতির মাঠে এ দুইনেতার পরিচিতি গুরু-শিষ্যের। কামরানের সুসময়ে-দু:সময়ে পাশে থাকেন আজাদ। বটবৃক্ষের মতো ছায়া দিয়ে আজাদকেও আগলে রাখেন কামরান। কিন্তু গুরু-শিষ্যের এই মধুর সম্পর্কের উল্টোটা দেখা গেল আজ শনিবার শহীদমিনারে। ফুল দেয়া নিয়ে দুইনেতার মধ্যে বাকবিতন্ডা- এমন দৃশ্য উপস্থিত অনেকের কাছেই মনে হয়েছে অবিশ্বাস্য। তবে শেষ পর্যন্ত মান-অভিমান ভেঙে কামরান-আজাদ ফুল দিয়েছেন একসাথে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মহান বিজয় দিবস উপলক্ষ্যে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের জন্য সিলেট মহানগর আওয়ামী লীগের পূর্বনির্ধারিত সময় ছিল সকাল ৮টা। সকাল সাড়ে ৭টার দিকে শহীদ মিনারে আসেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ কয়েকজন নেতাকর্মী। ৮টা বাজার ২ মিনিট আগে কামরান-আসাদের নেতৃত্বে উপস্থিত নেতাকর্মীরা শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
কামরান শহীদবেদী থেকে নেমে আসার সময় বেশ কিছুসংখ্যক নেতাকর্মী নিয়ে শহীদ মিনারে প্রবেশ করেন সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।
নির্ধারিত সময়ের আগেই শ্রদ্ধাঞ্জলি নিবেদন করায় ক্ষুব্ধ হন আজাদ। ক্ষোভ ঝাড়েন কামরানের উপর। এসময় গুরু-শিষ্যের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে উপস্থিত নেতৃবৃন্দের হস্তক্ষেপে শান্ত হন আজাদ। এর কিছুক্ষণ পর আজাদের অনুসারীরা চৌহাট্টা পয়েন্ট থেকে নিয়ে আসেন শ্রদ্ধাঞ্জলি। দলীয় নেতাকর্মীদের নিয়ে নিজের নাম লেখা শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় আজাদের পাশে দাঁড়ান কামরান। হাসিমুখে গুরু-শিষ্য শহীদ মিনারে আবারও শ্রদ্ধা নিবেদন করেন। মান ভাঙে গুরু-শিষ্যের। হাসিমুখে শহীদ মিনার ত্যাগ করেন দু’নেতা।

Developed by: