সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

নদী ভাঙনে চরম আতংকে বিশ্বনাথবাসী



foxবিশ্বনাথ প্রতিনিধি: সুরমা নদীর ভাঙনের কবলে পড়েছে বিশ্বনাথে একটি গ্রামের ১০টি পরিবার।যত সময় যাচ্ছে ততই বাড়ছে ক্ষতিগ্রস্থ পরিবারের সংখ্যা ।বসতভিটা নদী গর্ভে বিলীন হওয়ায় গ্রামের লোকজন রয়েছেন চরম আতংকে । মাথাগোজাঁর ঠাঁই হারিয়ে গৃহহারা হচ্ছেন অনেক পরিবার। নদী ভাঙন রোধে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন এলাকার লোকজন।
নদী ভাঙনে খবর পেয়ে শুক্রবার দুপুরে এলাকা পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলার লামাকাজি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, ইউপি সদস্য হেলাল উদ্দিন, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন প্রমূখ।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার লামাকাজি ইউনিয়নের মাহতাবপুর গ্রামের সুরমা নদীর ভাঙন দেখা দিয়েছে দুই তিন দিন ধরে। অতিদ্রত ভাঙন বৃদ্ধি পাচ্ছে।

Developed by: