সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

ইন্স্যুরেন্স কোম্পানির গ্রাহকদের সড়ক অবরোধ



jpyছাতক প্রতিনিধি: ছাতকে বীমার টাকা ফেরতের দাবিতে একটি ইন্স্যুরেন্স কোম্পানীর বিক্ষোব্ধ গ্রাহকদের উদ্যোগে সড়ক অবরোধ পালন করা হয়েছে। বৃহস্পতিবার সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জে এ অবরোধ পালন করা হয়। জানা যায়, গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর গোবিন্দগঞ্জ জোনাল থেকে কোম্পানির গোল্ডেন ডিপিএস ডিভিশনের গ্রাহকদের বীমার নির্ধারিত মেয়াদ শেষে তাদের পাওনা পরিশোধ করা হয়নি। গ্রাহকরা দীর্ঘদিন থেকে অফিসে ঘুরলেও পাওনা টাকা না পেয়ে অবশেষে অফিসের সমানে বিক্ষোভ প্রদর্শন ও পরে সড়ক অবরোধ কর্মসূচি পালন করে। এসময় কোম্পানীর কয়েকশ’ মহিলা ও পুরুষ গ্রাহকসহ তাদের স্বজনরা উপস্থিত ছিলেন। গ্রাহকরা জানান, মেয়াদ পূর্ণ হবার ২ থেকে ৩ বছর অতিবাহিত হলেও জোনাল অফিস থেকে তাদের পাওনা পরিশোধ করা হচ্ছেনা।
অফিস সূত্রে জানা গেছে, প্রায় ২শ’ থেকে ৩শ’ গ্রাহকের অর্ধকোটি টাকা পাওনা রয়েছে।
এ ব্যাপারে জোনাল অফিস ইনচার্জ দেলোয়ার হোসেন চয়ন জানান, গ্রাহকদের পাওনার বিষয়টি তিনি কোম্পানীর হেড অফিসে জানিয়েছেন। কর্তৃপক্ষ টাকা দিলে তাদের পাওনা পরিশোধ করা হবে।
এব্যাপারে মালিক পক্ষ সৈয়দ মুনসিফ আলী জানান, কোম্পানী পরিচালনা করছেন নূর মোহাম্মদ ভূইয়া। তবে গ্রাহকদের টাকা আটকা পড়ার বিষয়টি তাদের জানা ছিলনা বলে দাবি করেন তিনি।

Developed by: