সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

ইন্স্যুরেন্স কোম্পানির গ্রাহকদের সড়ক অবরোধ



jpyছাতক প্রতিনিধি: ছাতকে বীমার টাকা ফেরতের দাবিতে একটি ইন্স্যুরেন্স কোম্পানীর বিক্ষোব্ধ গ্রাহকদের উদ্যোগে সড়ক অবরোধ পালন করা হয়েছে। বৃহস্পতিবার সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জে এ অবরোধ পালন করা হয়। জানা যায়, গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর গোবিন্দগঞ্জ জোনাল থেকে কোম্পানির গোল্ডেন ডিপিএস ডিভিশনের গ্রাহকদের বীমার নির্ধারিত মেয়াদ শেষে তাদের পাওনা পরিশোধ করা হয়নি। গ্রাহকরা দীর্ঘদিন থেকে অফিসে ঘুরলেও পাওনা টাকা না পেয়ে অবশেষে অফিসের সমানে বিক্ষোভ প্রদর্শন ও পরে সড়ক অবরোধ কর্মসূচি পালন করে। এসময় কোম্পানীর কয়েকশ’ মহিলা ও পুরুষ গ্রাহকসহ তাদের স্বজনরা উপস্থিত ছিলেন। গ্রাহকরা জানান, মেয়াদ পূর্ণ হবার ২ থেকে ৩ বছর অতিবাহিত হলেও জোনাল অফিস থেকে তাদের পাওনা পরিশোধ করা হচ্ছেনা।
অফিস সূত্রে জানা গেছে, প্রায় ২শ’ থেকে ৩শ’ গ্রাহকের অর্ধকোটি টাকা পাওনা রয়েছে।
এ ব্যাপারে জোনাল অফিস ইনচার্জ দেলোয়ার হোসেন চয়ন জানান, গ্রাহকদের পাওনার বিষয়টি তিনি কোম্পানীর হেড অফিসে জানিয়েছেন। কর্তৃপক্ষ টাকা দিলে তাদের পাওনা পরিশোধ করা হবে।
এব্যাপারে মালিক পক্ষ সৈয়দ মুনসিফ আলী জানান, কোম্পানী পরিচালনা করছেন নূর মোহাম্মদ ভূইয়া। তবে গ্রাহকদের টাকা আটকা পড়ার বিষয়টি তাদের জানা ছিলনা বলে দাবি করেন তিনি।

Developed by: