সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

দুই অস্ত্র ব্যাবসায়ী গ্রেফতার



jpyজগন্নাথপুরপ্রতিনিধি :: জগন্নাথপুর থেকে গুলি-কার্তুজ ও প্রাইভেটকারসহ দুই অস্ত্র ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-০৯।
গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৯টার দিকে ভবের বাজার সৈয়দপুর রোডের মাথায় মুন্না ভ্যারাইটিজ ষ্টোরের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাছন ফাতেমাপুর গ্রামের মৃত মোখলেছুর রহমানের পূত্র মো. ফয়জুর রহমান (৩২)। তিনি বর্তমানে আম্বরখানা মজুমদারি এলাকার ৭২/২ নম্বর বাসার বাসিন্দা।
অপরজন হলেন হবিগঞ্জের লাখাই থানার লকনাউক গ্রামের মৃত আবুতাহেরের পুত্র মো. জোবায়ের (২৯)। তিনি বর্তমানের আম্বরখানা ওয়েবস ৪৩/২ নম্বর বাসার বাসিন্দা।
গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুইটি ৯ এমএম পিস্তলের গুলি, একটি শট গানের কার্তুজ ও একটি টয়োটা প্রাইভেট কারও জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে তারা গুলি ও কার্তুজ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলো।
তাদের সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Developed by: