সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

দুই অস্ত্র ব্যাবসায়ী গ্রেফতার



jpyজগন্নাথপুরপ্রতিনিধি :: জগন্নাথপুর থেকে গুলি-কার্তুজ ও প্রাইভেটকারসহ দুই অস্ত্র ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-০৯।
গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৯টার দিকে ভবের বাজার সৈয়দপুর রোডের মাথায় মুন্না ভ্যারাইটিজ ষ্টোরের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাছন ফাতেমাপুর গ্রামের মৃত মোখলেছুর রহমানের পূত্র মো. ফয়জুর রহমান (৩২)। তিনি বর্তমানে আম্বরখানা মজুমদারি এলাকার ৭২/২ নম্বর বাসার বাসিন্দা।
অপরজন হলেন হবিগঞ্জের লাখাই থানার লকনাউক গ্রামের মৃত আবুতাহেরের পুত্র মো. জোবায়ের (২৯)। তিনি বর্তমানের আম্বরখানা ওয়েবস ৪৩/২ নম্বর বাসার বাসিন্দা।
গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুইটি ৯ এমএম পিস্তলের গুলি, একটি শট গানের কার্তুজ ও একটি টয়োটা প্রাইভেট কারও জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে তারা গুলি ও কার্তুজ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলো।
তাদের সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Developed by: