সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

রাজনগরে পুলিশের ওপর হামলা, আহত ৪



রাজনগর প্রতিনিধি: রাজনগরে চুরির মামলার আসামি ধরতে গিয়ে মারধরের শিকার হয়েছে রাজনগর থানা পুলিশ। হামলা চালিয়ে হাতকড়াসহ রাকিছ (২৫) নামে এক আসামিকে ছিনিয়ে নেয়া হয়। পরে পুলিশ হাতকড়া উদ্ধার করে। হামলায় আহতরা হলেন, উপ-পরিদর্শক অজিত কুমার তালুকদার, সহকারী উপ-পরিদর্শক তপন চন্দ্র রায়, সহকারী উপ-পরিদর্শক মৃত্যুঞ্জয় সরকার ও কনস্টেবল সজিত (কং/৮৩৯)। তাদেরকে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে রাজনগর থানার উপ-পরিদর্শক অজিত কুমার তালুকদার বাদী হয়ে ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪০ জনকে আসামি করে মামলা করেছেন।
সোমবার সন্ধ্যায় উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, আসামি রাকিছ মিয়াকে বাড়ি থেকে আটক করে বের হওয়ার সময় রাকিছের বাড়ি ও এর আশেপাশের নারী পুরুষ দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায় এবং মারধর করে রাকিছকে হাতকড়াসহ ছিনিয়ে নেয়। দুই ঘণ্টাপর পুলিশ হাতকড়া উদ্ধার করে। এ ঘটনায় রাজনগর থানার উপ-পরিদর্শক অজিত কুমার তালুকদার, সহকারী উপ-পরিদর্শক তপন চন্দ্র রায়, সহকারী উপ-পরিদর্শক মৃত্যুঞ্জয় সরকার ও কনস্টেবল সজিত (কং/৮৩৯) রক্তাক্ত জখম হন। পরে খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়। অতিরিক্ত পুলিশের উপস্থিতি দেখে হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় পুলিশের ওপর হামলার অভিযোগে বাগ্বেশ্বর গ্রামের রুশেল মিয়ার স্ত্রী তাহমিনা বেগম (২২) ও হাছু মিয়ার মেয়ে হোসনে আরা বেগম ওরফে হুসিয়ারাকে (২০) আটক ও দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় রাজনগর থানার উপ-পরিদর্শক অজিত কুমার তালুকদার বাদী হয়ে রাজনগর থানার নারী-পুরুষসহ ২৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১৪/১৫ জনকে আসামি করে মামলা করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব হোসেন বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে।

Developed by: