সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার



jpyগোয়াইনঘাট প্রতিনিধি:: গোয়ানঘাটে কিশোরী স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন পরিবারের সদস্যরা। তার নাম সাথী বেগম (১৭)।
তিনি উপজেলার পশ্চিম জাফলং ই্উনিয়নের চিতারাই গ্রামের বাবুল মিয়ার মেয়ে। সাথী দশম শ্রেণিতে লেখা-পড়া করছিলেন।
গোয়ানইঘাট থানা পুলিশ ও সাথীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, বুধবার সকালে তিনি যথারীতি ঘুম থেকে উঠে স্বাভাবিক কাজকর্ম করছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে তার শোবার ঘরে গিয়ে পরিবারের লোকজন দেখতে পান লায়লিলেনের রশিতে তিনি ঝুলছেন।
তারা তাকে দ্রুত গোয়াইনঘাট উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সংবাদ পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন এসআই জুনেদকে হাসপাতালে পাঠান। তিনি সাথীর লাশ পোষ্টমর্টেমের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেছেন।
সাথী আত্মহত্যা করেছেন বলেই সবাই প্রাথমিকভাবে ধারণা করছেন। তবে এখনও তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

Developed by: