সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার



jpyগোয়াইনঘাট প্রতিনিধি:: গোয়ানঘাটে কিশোরী স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন পরিবারের সদস্যরা। তার নাম সাথী বেগম (১৭)।
তিনি উপজেলার পশ্চিম জাফলং ই্উনিয়নের চিতারাই গ্রামের বাবুল মিয়ার মেয়ে। সাথী দশম শ্রেণিতে লেখা-পড়া করছিলেন।
গোয়ানইঘাট থানা পুলিশ ও সাথীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, বুধবার সকালে তিনি যথারীতি ঘুম থেকে উঠে স্বাভাবিক কাজকর্ম করছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে তার শোবার ঘরে গিয়ে পরিবারের লোকজন দেখতে পান লায়লিলেনের রশিতে তিনি ঝুলছেন।
তারা তাকে দ্রুত গোয়াইনঘাট উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সংবাদ পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন এসআই জুনেদকে হাসপাতালে পাঠান। তিনি সাথীর লাশ পোষ্টমর্টেমের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেছেন।
সাথী আত্মহত্যা করেছেন বলেই সবাই প্রাথমিকভাবে ধারণা করছেন। তবে এখনও তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

Developed by: