সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার



jpyগোয়াইনঘাট প্রতিনিধি:: গোয়ানঘাটে কিশোরী স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন পরিবারের সদস্যরা। তার নাম সাথী বেগম (১৭)।
তিনি উপজেলার পশ্চিম জাফলং ই্উনিয়নের চিতারাই গ্রামের বাবুল মিয়ার মেয়ে। সাথী দশম শ্রেণিতে লেখা-পড়া করছিলেন।
গোয়ানইঘাট থানা পুলিশ ও সাথীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, বুধবার সকালে তিনি যথারীতি ঘুম থেকে উঠে স্বাভাবিক কাজকর্ম করছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে তার শোবার ঘরে গিয়ে পরিবারের লোকজন দেখতে পান লায়লিলেনের রশিতে তিনি ঝুলছেন।
তারা তাকে দ্রুত গোয়াইনঘাট উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সংবাদ পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন এসআই জুনেদকে হাসপাতালে পাঠান। তিনি সাথীর লাশ পোষ্টমর্টেমের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেছেন।
সাথী আত্মহত্যা করেছেন বলেই সবাই প্রাথমিকভাবে ধারণা করছেন। তবে এখনও তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

Developed by: