সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

ত্রিপুরায় পুলিশ কার্যালয়ে সাংবাদিককে গুলি করে হত্যা!



jpyপ্রান্ত ডেস্ক : সাংবাদিক শান্তনু হত্যার রেশ কাটতে না কাটতেই ফের আরেক সাংবাদিককে হত্যা করা হলো ত্রিপুরায়। তবে এবার হত্যার অভিযোগ সরাসরি রাজ্যের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ত্রিপুরা স্টেট রাইফেলসের (টিএসআর) বিরুদ্ধে।
মঙ্গলবার দুপুরে রাজধানী আগরতলার পার্শ্ববর্তী আর কে নগরে ত্রিপুরা স্টেট রাইফেলস দ্বিতীয় বাহিনীর প্রধান কার্যালয়ের ভেতর সাংবাদিক সুদীপ দত্ত ভৌমিককে (৫০) গুলি করে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।
দুপুরে তিনি সংবাদ সংগ্রহ করতে বাহিনীর প্রধান কার্যালয়ে গিয়েছিলেন। তখন টিএসআর জওয়ান তাকে গুলি করেন বলে অভিযোগ উঠেছে। তার পেটের বাঁ দিকে গুলির ক্ষতচিহ্ন রয়েছে। মরদেহ টিএসআর বাহিনীর জওয়ানদের আগরতলা জি বি হাসপাতালের সামনে ফেলে চলে যেতে দেখেছেন সাধারণ মানুষ।
সবশেষ খবর অনুযায়ী, পুলিশের ডিআইজি ঘটনাস্থলে যাচ্ছেন। যে জওয়ান গুলি করেছেন বলে ধারণা করা হচ্ছে তাকে আটকে রাখা হয়েছে বলেও জানা যায়।

Developed by: