সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

ত্রিপুরায় পুলিশ কার্যালয়ে সাংবাদিককে গুলি করে হত্যা!



jpyপ্রান্ত ডেস্ক : সাংবাদিক শান্তনু হত্যার রেশ কাটতে না কাটতেই ফের আরেক সাংবাদিককে হত্যা করা হলো ত্রিপুরায়। তবে এবার হত্যার অভিযোগ সরাসরি রাজ্যের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ত্রিপুরা স্টেট রাইফেলসের (টিএসআর) বিরুদ্ধে।
মঙ্গলবার দুপুরে রাজধানী আগরতলার পার্শ্ববর্তী আর কে নগরে ত্রিপুরা স্টেট রাইফেলস দ্বিতীয় বাহিনীর প্রধান কার্যালয়ের ভেতর সাংবাদিক সুদীপ দত্ত ভৌমিককে (৫০) গুলি করে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।
দুপুরে তিনি সংবাদ সংগ্রহ করতে বাহিনীর প্রধান কার্যালয়ে গিয়েছিলেন। তখন টিএসআর জওয়ান তাকে গুলি করেন বলে অভিযোগ উঠেছে। তার পেটের বাঁ দিকে গুলির ক্ষতচিহ্ন রয়েছে। মরদেহ টিএসআর বাহিনীর জওয়ানদের আগরতলা জি বি হাসপাতালের সামনে ফেলে চলে যেতে দেখেছেন সাধারণ মানুষ।
সবশেষ খবর অনুযায়ী, পুলিশের ডিআইজি ঘটনাস্থলে যাচ্ছেন। যে জওয়ান গুলি করেছেন বলে ধারণা করা হচ্ছে তাকে আটকে রাখা হয়েছে বলেও জানা যায়।

Developed by: