সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

ত্রিপুরায় পুলিশ কার্যালয়ে সাংবাদিককে গুলি করে হত্যা!



jpyপ্রান্ত ডেস্ক : সাংবাদিক শান্তনু হত্যার রেশ কাটতে না কাটতেই ফের আরেক সাংবাদিককে হত্যা করা হলো ত্রিপুরায়। তবে এবার হত্যার অভিযোগ সরাসরি রাজ্যের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ত্রিপুরা স্টেট রাইফেলসের (টিএসআর) বিরুদ্ধে।
মঙ্গলবার দুপুরে রাজধানী আগরতলার পার্শ্ববর্তী আর কে নগরে ত্রিপুরা স্টেট রাইফেলস দ্বিতীয় বাহিনীর প্রধান কার্যালয়ের ভেতর সাংবাদিক সুদীপ দত্ত ভৌমিককে (৫০) গুলি করে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।
দুপুরে তিনি সংবাদ সংগ্রহ করতে বাহিনীর প্রধান কার্যালয়ে গিয়েছিলেন। তখন টিএসআর জওয়ান তাকে গুলি করেন বলে অভিযোগ উঠেছে। তার পেটের বাঁ দিকে গুলির ক্ষতচিহ্ন রয়েছে। মরদেহ টিএসআর বাহিনীর জওয়ানদের আগরতলা জি বি হাসপাতালের সামনে ফেলে চলে যেতে দেখেছেন সাধারণ মানুষ।
সবশেষ খবর অনুযায়ী, পুলিশের ডিআইজি ঘটনাস্থলে যাচ্ছেন। যে জওয়ান গুলি করেছেন বলে ধারণা করা হচ্ছে তাকে আটকে রাখা হয়েছে বলেও জানা যায়।

Developed by: