সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

কেয়া চৌধুরীর উপর হামলা: উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা



5প্রান্ত ডেস্ক: হবিগঞ্জের মিরপুরে এমপি কেয়া চৌধুরী ও এক নারী ইউপি সদস্যের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নবনির্বাচিত বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা মোঃ তারা মিয়া ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আওয়ামী লীগ নেতা আলাউর রহমান সাহেদসহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৪/১৫ জনের বিরুদ্ধে বাহুবল থানায় এই মামলা দায়ের করা হয়।

শনিবার (১৮ নভেম্বর) মধ্য রাতে মামলাটি করেছেন উপজেলার লামাতাসী ইউপির সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য পারভিন আক্তার।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাশুক আলী জানান, এমপি কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনায় শনিবার রাতে একটি মামলা দায়ের করা হয়েছে। এখনো এ মামলায় কাউকে গ্রেপ্তার করা হয়নি তবে আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর উপজেলার মিরপুর বাজারের বেদে পল্লিতে সরকারি সহায়তার চেক বিতরণকালে হবিগঞ্জ-সিলেটের দায়িত্বপ্রাপ্ত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারী ইউপি সদস্য পারভীন আক্তার, সাবেক নারী ইউপি সদস্য রাহিলা আক্তারসহ অন্যান্যরা আহত হন।

Developed by: