সর্বশেষ সংবাদ
ঈদের ছবি নিয়ে হিসাব-নিকাশ এখনো মিলছে না  » «   ১১ প্রশ্নে ৮২ ভুল!  » «   মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল : আরেকটা হাতছানি  » «   ২ সেপ্টেম্বর শাবিতে ভর্তির আবেদন শুরু  » «   এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «  

কেয়া চৌধুরীর উপর হামলা: উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা



5প্রান্ত ডেস্ক: হবিগঞ্জের মিরপুরে এমপি কেয়া চৌধুরী ও এক নারী ইউপি সদস্যের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নবনির্বাচিত বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা মোঃ তারা মিয়া ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আওয়ামী লীগ নেতা আলাউর রহমান সাহেদসহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৪/১৫ জনের বিরুদ্ধে বাহুবল থানায় এই মামলা দায়ের করা হয়।

শনিবার (১৮ নভেম্বর) মধ্য রাতে মামলাটি করেছেন উপজেলার লামাতাসী ইউপির সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য পারভিন আক্তার।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাশুক আলী জানান, এমপি কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনায় শনিবার রাতে একটি মামলা দায়ের করা হয়েছে। এখনো এ মামলায় কাউকে গ্রেপ্তার করা হয়নি তবে আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর উপজেলার মিরপুর বাজারের বেদে পল্লিতে সরকারি সহায়তার চেক বিতরণকালে হবিগঞ্জ-সিলেটের দায়িত্বপ্রাপ্ত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারী ইউপি সদস্য পারভীন আক্তার, সাবেক নারী ইউপি সদস্য রাহিলা আক্তারসহ অন্যান্যরা আহত হন।

Developed by: