সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

আলোকচিত্রী ফখরুল ইসলাম আর নেই



jpy স্টাফরিপোর্টার: আলোকচিত্রীশিল্পী ও নাট্যকর্মী ফখরুল ইসলাম আর নেই (ইন্নালিল্লাহি…….. রাজিউন.)।শনিবার রাত ১১ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫০ বছর।
সিলেট ফটোগ্রাফিক সোইসিটির সাবেক সভাপতি ফখরুল ইসলাম পেশাগত জীবনে জৈন্তায় ডিগ্রী কলেজের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি নাট্যসংগঠন কথাকলি থিয়েটারের সাথেও যুক্ত ছিলেন।
সিলেট ফটোগ্রাফিক সোসাইটির সাধারণ সম্পাদক বাপ্পী ত্রিবেদী ফখরুল ইসলামের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, শনিবার রাতে বাসায় হৃদরোগে আক্রান্ত হন ফখরুল ইসলাম। দ্রুত তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসলে তিনি মৃত্যুবরণ করেন।

Developed by: