সর্বশেষ সংবাদ
ঈদের ছবি নিয়ে হিসাব-নিকাশ এখনো মিলছে না  » «   ১১ প্রশ্নে ৮২ ভুল!  » «   মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল : আরেকটা হাতছানি  » «   ২ সেপ্টেম্বর শাবিতে ভর্তির আবেদন শুরু  » «   এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «  

আলোকচিত্রী ফখরুল ইসলাম আর নেই



jpy স্টাফরিপোর্টার: আলোকচিত্রীশিল্পী ও নাট্যকর্মী ফখরুল ইসলাম আর নেই (ইন্নালিল্লাহি…….. রাজিউন.)।শনিবার রাত ১১ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫০ বছর।
সিলেট ফটোগ্রাফিক সোইসিটির সাবেক সভাপতি ফখরুল ইসলাম পেশাগত জীবনে জৈন্তায় ডিগ্রী কলেজের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি নাট্যসংগঠন কথাকলি থিয়েটারের সাথেও যুক্ত ছিলেন।
সিলেট ফটোগ্রাফিক সোসাইটির সাধারণ সম্পাদক বাপ্পী ত্রিবেদী ফখরুল ইসলামের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, শনিবার রাতে বাসায় হৃদরোগে আক্রান্ত হন ফখরুল ইসলাম। দ্রুত তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসলে তিনি মৃত্যুবরণ করেন।

Developed by: