সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

আলোকচিত্রী ফখরুল ইসলাম আর নেই



jpy স্টাফরিপোর্টার: আলোকচিত্রীশিল্পী ও নাট্যকর্মী ফখরুল ইসলাম আর নেই (ইন্নালিল্লাহি…….. রাজিউন.)।শনিবার রাত ১১ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫০ বছর।
সিলেট ফটোগ্রাফিক সোইসিটির সাবেক সভাপতি ফখরুল ইসলাম পেশাগত জীবনে জৈন্তায় ডিগ্রী কলেজের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি নাট্যসংগঠন কথাকলি থিয়েটারের সাথেও যুক্ত ছিলেন।
সিলেট ফটোগ্রাফিক সোসাইটির সাধারণ সম্পাদক বাপ্পী ত্রিবেদী ফখরুল ইসলামের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, শনিবার রাতে বাসায় হৃদরোগে আক্রান্ত হন ফখরুল ইসলাম। দ্রুত তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসলে তিনি মৃত্যুবরণ করেন।

Developed by: