সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

প্রতিবাদী নেতৃত্বকেধ্বংস করতেই গ্রেফতার করা হয়েছে ছাত্রদল নেতা আকরামুল হাসান কে



jpyপ্রান্তডেস্ক:বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে চলমান ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিবাদী তরুণ নেতৃত্বকে ধ্বংস করতেই সরকার ছাত্রদলের নেতাদের গ্রেফতার করছে। আর তারই শিকার সংগঠনির সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান।
আকরামুল হাসানকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বিএনপি মহাসচিব এ সব কথা বলেন।
শুক্রবার জাতীয় প্রেসক্লাব থেকে একটি অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে আকরামুল হাসানকে আটক করে ডিবি পুলিশ।
বিএনপি মহাসচিব বলেন, দৃঢ়ভাবে বিশ্বাস করি- জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসানকে আজ গ্রেফতারের ঘটনায় ছাত্রদলের সকল পর্যায়ের নেতাকর্মীরা আরো বলীয়ান হবে। তারা বর্তমান শাসকগোষ্ঠীর নির্যাতনের বিরুদ্ধে আরো প্রতিবাদী হয়ে উঠবে।
অবিলম্বে তার বিরদ্ধে দায়েরকৃত বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান বিএনপি মহাসিচব।

Developed by: