সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন



6প্রান্ত ডেস্ক: লন্ড‌নে এবার ভয়াবহ এসিড হামলার শিকার হ‌য়ে‌ছেন এক প্রবাসী ব‌াংলা‌দেশী তরুন। বর্তমা‌নে ‌তি‌নি জীবন মৃত্যুর স‌ন্ধিক্ষ‌ণে র‌য়ে‌ছেন। চি‌কিৎসকরা জা‌নি‌য়ে‌ছেন,অা‌রো ২৪ ঘন্টা না গে‌লে তারা কিছু জানা‌তে পার‌ছেন না।

নওশাদ কামাল ইমন না‌মে ৩২ বছর বয়‌সের ঐ তরুন বর্তমা‌নে অাশংকাজনক অবস্থায় লন্ড‌নের এক‌টি হাসপাতা‌লে চি‌কিৎসাধ‌ীন র‌য়ে‌ছেন। হামলায় নওশা‌দের দু‌টি চোখ ভয়াবহভা‌বে ক্ষ‌তিগ্রস্থ হ‌য়ে‌ছে। নওশা‌দের বন্ধু,যুক্তরাজ্য ছাত্রলী‌গের সি‌নিওর সহ সভাপ‌তি মে‌াঃ অাক্তারুজ্জামান খান জা‌কির লন্ডন সময় শ‌নিবার রা‌তে বাংলা ট্রি‌বিউন‌কে নওশা‌দের প‌রিবা‌রের উদ্বৃ‌তি দি‌য়ে জানান,হামলায় তার দু‌টি চোখই পু‌রোপু‌রি অন্ধ হ‌য়ে যে‌তে পা‌রে। এমন অাশংকার কথা চি‌কিৎসকরা জা‌নি‌য়ে‌ছেন।

জা‌কির অা‌রো জানান,‌তি‌নি ও নওশাদ একসা‌থে সি‌লেট লি‌ডিং বিশ্ব‌বিদ্য‌াল‌য়ে পড়‌তেন। নওশাদ সি‌লেট নগরীর লামাবাজার এলাকার বা‌সিন্দা। নওশা‌দের মা সহ প‌রিবা‌রের অন্য সদস্যরা কানাডায় বসবাস ক‌রেন।
জানা গে‌ছে,নওশাদ গত অাট বছর ধ‌রে যুক্তরা‌জ্যে বসবাস কর‌ছেন। মো‌পেড (মোটরসাই‌কেল) যো‌গে রেষ্টু‌রে‌ন্টের ডে‌লিভারীর কাজ কর‌তেন তি‌নি। পুর্ব লন্ড‌নের ওয়ালথাম‌ষ্টো এলাকায় এক‌টি ঠিকানায় ঘটনার সময় পিজা ডে‌লিভারী দি‌তে গে‌লে স্কুলপড়ুয়া দুই কি‌শোর তার উপর এসিড ছু‌ড়েঁ মা‌রে। অাধা ঘন্টার ভেত‌রে পৃথক দু‌টি এসিড হামলার শিকার হন তি‌নি। গত বৃহস্প‌তিবার সন্ধ্যায় এ ঘটনা ঘ‌টে। বাইক ও সা‌থে থাকা অর্থ ছিনতাইয়ের জন্য এ ঘটনা ঘটি‌য়ে‌ছে সন্ত্রাসীরা এম‌ন‌ অাশংকার ব‌লে‌ছেন লন্ডন মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের একজন মুখপাত্র। এ‌দি‌কে লন্ড‌নের ডে‌লিভারী ড্রাইভাররা এ ঘটনায় নিরাপত্তা চে‌য়ে বি‌ক্ষোভ ক‌রে‌ছেন।

Developed by: