সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪



3গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় দেশের অন্যতম বৃহৎ পাথর কোয়ারী জাফলং মন্দিরের জুম এলাকায় মাটি চাপায় এক কিশোরী নিহত হয়েছে। নিহত কিশোরীর নাম চম্পা দাস(১৭)। সে নেত্রকোনা জেলার কালিয়াজুরি উপজেলার শ্যামপুর গ্রামের রঞ্জিত দাসের মেয়ে।

এছাড়া মাটি চাপায় আহত হয়েছেন সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার দীনবন্ধু বিশ্বাসে ছেলে জুতি বিশ্বাস, জুতি সরকারের ছেলে দিপ্ত সরকার, সুনিল সরকারের ছেলে অজিৎ সরকারসহ আরো চারজন।এ ঘটনায় পূর্বজাফলং ইউনিয়ন যুবলীগের সভাপতি নানু মিয়াকে আটক করেছে থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, দেশের অন্যতম বৃহৎ পাথর কোয়ারী জাফলংয়ের মন্দিরের জুম পাহাড় এলাকা থেকে একটি চক্র দির্ঘদিন থেকে পাথর শ্রমিকদের দিয়ে অবৈধ ভাবে পাথর উত্তোলন করে আসছিল। এরই দ্বারা বাহিকতায় পাথর শ্রমিকরা সোমবার ভোঁরে পাথর উত্তোলন করতে গেলে এ দূর্ঘটনা ঘটে।

খবর পেয়ে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, সহকারী কমিশনার ভূমি সুমন চন্দ্র দাস, পশ্বিম জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, গোয়াইনঘাট থানার ওসি তদন্ত হিল্লোল রায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

গোয়াইনঘাট থানার ওসি তদন্ত হিল্লোল রায় জানান,মাটি চাপায় নিহত চম্পা দাসের লাশ উদ্ধার করে সিওমেক হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন জাফলং মন্দিরের জুম এলাকায় মাটি চাপায় নিহতদের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবং অবৈধ ভাবে পাথর উত্তোলন বন্ধের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Developed by: