সর্বশেষ সংবাদ
ঈদের ছবি নিয়ে হিসাব-নিকাশ এখনো মিলছে না  » «   ১১ প্রশ্নে ৮২ ভুল!  » «   মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল : আরেকটা হাতছানি  » «   ২ সেপ্টেম্বর শাবিতে ভর্তির আবেদন শুরু  » «   এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «  

বিসিবিতে হাথুরুসিংহের পদত্যাগপত্র



2প্রান্ত ডেস্ক: বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সিরিজের পরপরই বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেছিলেন, ‘প্রয়োজনে ছুটি থেকে ডেকে এনে কোচ হাথুরুসিংকে জিজ্ঞাসাবাদ করা হবে।’ আগে থেকেই হালকা গুঞ্জন ছিল, শ্রীলঙ্কা ক্রিকেট দলের কোচ হওয়ার প্রস্তাব রয়েছে হাথুরুর কাছে। বিশেষ করে বাংলাদেশের গত শ্রীলঙ্কা সফরেই এই গুঞ্জন ছড়িয়ে পড়েছিল।

শেষ পর্যন্ত সেই গুঞ্জনই হয়তো সত্যি হতে যাচ্ছে। বিসিবি থেকে জিজ্ঞাসাবাদের বিষয় হোক কিংবা শ্রীলঙ্কা ক্রিকেট দলের কোচ হওয়ার বিষয় হোক, বাংলাদেশ ক্রিকেট দলের কোচের পদ থেকে অব্যাহতি চেয়ে ইতোমধ্যেই নাকি বিসিবিতে পতদ্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন হাথুরুসিং। নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

Developed by: