সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

বিসিবিতে হাথুরুসিংহের পদত্যাগপত্র



2প্রান্ত ডেস্ক: বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সিরিজের পরপরই বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেছিলেন, ‘প্রয়োজনে ছুটি থেকে ডেকে এনে কোচ হাথুরুসিংকে জিজ্ঞাসাবাদ করা হবে।’ আগে থেকেই হালকা গুঞ্জন ছিল, শ্রীলঙ্কা ক্রিকেট দলের কোচ হওয়ার প্রস্তাব রয়েছে হাথুরুর কাছে। বিশেষ করে বাংলাদেশের গত শ্রীলঙ্কা সফরেই এই গুঞ্জন ছড়িয়ে পড়েছিল।

শেষ পর্যন্ত সেই গুঞ্জনই হয়তো সত্যি হতে যাচ্ছে। বিসিবি থেকে জিজ্ঞাসাবাদের বিষয় হোক কিংবা শ্রীলঙ্কা ক্রিকেট দলের কোচ হওয়ার বিষয় হোক, বাংলাদেশ ক্রিকেট দলের কোচের পদ থেকে অব্যাহতি চেয়ে ইতোমধ্যেই নাকি বিসিবিতে পতদ্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন হাথুরুসিং। নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

Developed by: