সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

ক্ষোভ ভুলে বিপিএলের খেলা দেখতে মাঠে আরিফ!



novembarস্টাফরিপোর্টার:টিকিট নিয়ে ক্ষোভ ভুলে অবশেষে বিপিএলের খেলা দেখতে মাঠে গিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মঙ্গলবার সন্ধ্যায় সিলেট সিক্সার্সের খেলা দেখতে স্ত্রী শ্যামা হক চৌধুরী ও ছোট মেয়েকে নিয়ে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে যান আরিফুল হক চৌধুরী।মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যায় রাজশাহী কিংসের মুখোমুখি হয় সিলেট সিক্সার্স। এই খেলা দেখতে আরিফ মাঠে যান বলে তাঁর ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে।এরআগে বিপিএল শুরুর দিন ৪ নভেম্বর সিটি কাউন্সিলর ও কর্মকর্তা টিকিট পাননি এমনটি দাবি করে বিপিএলের খেলা দেখতে না যাওয়ার ঘোষণা দেন আরিফ।
তবে মেয়রের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, মঙ্গলবার সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিত কল করেন আরিফুল হককে। এসময় তিনি মেয়রকে মাঠে এসে খেলা দেখার অনুরোধ জানান। সাহেদ মুহিতের অনুরোধে মঙ্গলবার সন্ধ্যা ৭ টার কিছু খেলা দেখতে মাঠে প্রবেশ করেন আরিফ।

Developed by: