সর্বশেষ সংবাদ
ঈদের ছবি নিয়ে হিসাব-নিকাশ এখনো মিলছে না  » «   ১১ প্রশ্নে ৮২ ভুল!  » «   মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল : আরেকটা হাতছানি  » «   ২ সেপ্টেম্বর শাবিতে ভর্তির আবেদন শুরু  » «   এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «  

ক্ষোভ ভুলে বিপিএলের খেলা দেখতে মাঠে আরিফ!



novembarস্টাফরিপোর্টার:টিকিট নিয়ে ক্ষোভ ভুলে অবশেষে বিপিএলের খেলা দেখতে মাঠে গিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মঙ্গলবার সন্ধ্যায় সিলেট সিক্সার্সের খেলা দেখতে স্ত্রী শ্যামা হক চৌধুরী ও ছোট মেয়েকে নিয়ে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে যান আরিফুল হক চৌধুরী।মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যায় রাজশাহী কিংসের মুখোমুখি হয় সিলেট সিক্সার্স। এই খেলা দেখতে আরিফ মাঠে যান বলে তাঁর ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে।এরআগে বিপিএল শুরুর দিন ৪ নভেম্বর সিটি কাউন্সিলর ও কর্মকর্তা টিকিট পাননি এমনটি দাবি করে বিপিএলের খেলা দেখতে না যাওয়ার ঘোষণা দেন আরিফ।
তবে মেয়রের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, মঙ্গলবার সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিত কল করেন আরিফুল হককে। এসময় তিনি মেয়রকে মাঠে এসে খেলা দেখার অনুরোধ জানান। সাহেদ মুহিতের অনুরোধে মঙ্গলবার সন্ধ্যা ৭ টার কিছু খেলা দেখতে মাঠে প্রবেশ করেন আরিফ।

Developed by: