সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ



11স্টাফ রিপোর্টার: সিলেট সিটি কর্পোরেশন এলাকায় স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে রোববার। আগামীকাল সোমবার থেকে নগরীর বিভিন্ন এলাকায় ধারাবাহিকভাবে এই কার্ড বিতরণ শুরু হবে। কাল ৭ই নভেম্বর থেকে শুরু হয়ে এই বিতরণ কার্যক্রম চলবে আগামী বছরের ৯ই মে পর্যন্ত। কার্ড নেবার জন্য প্রত্যেককে তাদের জাতীয় পরিচয়পত্র সাথে করে নিয়ে আসতে হবে।
১ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ৭,৮,৯ এবং ১১ই নভেম্বর ওসমানী মেডিকেল উচ্চ বিদ্যালয় মিরের ময়দানে। ২ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ১৩, ১৪ এবং ১৫ নভেম্বর মদন মোহন কলেজ লামাবাজারে। ৩ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ১৮, ১৯, ২০,২১ এবং ২২ই নভেম্বর পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ে। ৪ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ২৫, ২৬ এবং ২৭ নভেম্বর আম্বরখানা বালিকা উচ্চবিদ্যালয় এন্ড কলেজ হাউজিং এস্টেটে। ৫নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ২৯ ও ৩০ নভেম্বর এবং ২ ও ৩ ডিসেম্বর জামেয়া মদিনাতুল উলুম দারুস সালাম মাদরাসা খাসদবীরে।
৬ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ১৭, ১৮, ১৯, ২০ এবং ২১শে ডিসেম্বর আনোয়ারা মতিন একাডেমি চৌকিদেখিতে। এর মধ্যে কেবল ১৭ ডিসেম্বর চৌখিদেখি পূর্ব এলাকার পুরুষদের এবং ১৮ই ডিসেম্বর একই এলাকার মহিলাদের কার্ড আলাদাভাবে বিতরণ করা হবে। ৭ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ৬,৭,৯,১০,১১,১২ এবং ১৩ ডিসেম্বর প্রাইমারি ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই) সুবিদবাজারে।
এরমধ্যে ৬ই ডিসেম্বর পশ্চিম পীর মহল­ার পুরুষদের ও ৭ ডিসেম্বর একই এলাকার মহিলাদের এবং ১১ই ডিসেম্বর মুগলীটুলার পুরুষদের ও ১২ ডিসেম্বর একই এলাকার মহিলাদের আলাদাভাবে কার্ড বিতরণ করা হবে। ৮ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ২৩,২৪,২৫,২৬,২৭ ২৮ এবং ৩০ ডিসেম্বর শাহজালালা জামেয়া ইসলামিয়া কামিল মাদরাসায়। ৯ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ১,২,৪,৬ এবং ৭ জানুয়ারী পাঠানটুলা দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে।
১০ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ২৫,২৭,২৮,২৯,৩০ এবং ৩১শে জানুয়ারী ঘাশিটুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। এর মধ্যে ২৫শে জানুয়ারী ঘাষিটুলা এলাকার পুরুষ এবং ২৭ জানুয়ারী একই এলাকার মহিলাদের আলাদাভাবে কার্ড বিতরণ করা হবে। ১১ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ৩,৪,৫,৬ এবং ৭ ফেব্র“য়ারী ভাতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। ১২ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ১০,১১,১২ এবং ১৩ ফেব্র“য়ারী মঈমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে। ১২ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ১০,১১,১২ এবং ১৩ ফেব্র“য়ারী মঈমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে।
১৩ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ১৫,১৭,১৮ এবং ১৯ ফেব্রুয়ারী মির্জাজাঙ্গাল জুনিয়র উচ্চ বিদ্যালয়ে। ১৪ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ৯,১০ এবং ১১ জানুয়ারী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে। ১৫ নং ওর্য়াডের কার্ড বিতরন করা হবে এলাকা ভিত্তিতে ১৪,১৫ এবং ১৬ জানুয়ারী শাহজালালা জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজ মিরাবাজারে। ১৬ নং ওয়ার্ডের কার্ড বিতরণ করা হবে ১৮,২০,২১ এবং ২২ জানুয়ারী কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয় নয়াসড়কে। ১৭ নং ওয়ার্ডের কার্ড বিতরণ করা হবে ২২,২৪,২৫,২৬ এবং ২৭ ফেব্রুয়ারী কাজী জালাল উদ্দিন বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।
এরমধ্যে ২৪ ফেব্রুয়ারী কাজীটুলা এলাকার পুরুষ এবং ২৫ ফেব্রুয়ারী একই এলাকার মহিলাদের আলাদাভাবে কার্ড বিতরণ করা হবে। ১৮ নং ওয়ার্ডের কার্ড বিতরণ করা হবে ১,৩,৪,৫ এবং ৬ মার্চ মডেল হাই স্কুল মিরাবাজারে। ১৯ নং ওয়ার্ডের কার্ড বিতরণ করা হবে ৮,১০,১১,১২ এবং ১৩ মার্চ হাজী শাহ মির সরকারি প্রাথমিক বিদ্যালয় শাহী ইদগাহে। ২০ নং ওয়ার্ডের কার্ড বিতরণ করা হবে ১৫,১৮,১৯ এবং ২০ মার্চ সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় সাদীপুরে। ২১ নং ওর্য়াডের কার্ড বিতরণ করা হবে ২২, ২৪, ২৫, ২৭ এবং ২৮ মার্চ সৈয়দ হাতিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। ২২ নং ওর্য়াডের কার্ড বিতরণ করা হবে ৩১ মার্চ এবং ১,২ ও ৩ এপ্রিল শাহজালাল উপশহর উচ্চ বিদ্যালয় ব্লক-বি । ২৩ নং ওর্য়ার্ডের কার্ড বিতরণ করা হবে ৫,৭ এবং ৮ এপ্রিল আব্দুল হামিদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাছিমপুরে। এরমধ্যে ৫ এপ্রিল মাছিমপুর এলাকার পুরুষ এবং ৭ এপ্রিল একই এলাকার মহিলাদের আলাদাভাবে কার্ড বিতরণ করা হবে।
২৪ নং ওর্য়াডে কার্ড বিতরণ করা হবে ১০,১১,১২,১৫ এবং ১৬ এপ্রিল গাজী বুরহান উদ্দিন জামিয়া ইসলামিয়া মাদরাসা কুশিঘাটে। ২৫ নং ওয়ার্ডের কার্ড বিতরণ করা হবে ১৯,২১,২২ এবং ২৩ এপ্রিল কায়স্থরাইল উচ্চ বিদ্যালয়ে। ২৬ নং ওর্য়াডের কার্ড বিতরণ করা হবে ২৫,২৬,২৮,২৯ ৩০ এপ্রিল এবং ২ মে দক্ষিণ সুরমা নছিবা খাতুন উচ্চ বিদ্যালয়ে। এরমধ্যে ২৮ এপ্রিল কদমতলী এলাকার পুরুষ এবং ২৯ এপ্রিল একই এলাকার মহিলা ও ৩০ এপ্রিল ভার্থখলা উত্তর এলাকার পুরুষ এবং ২ মে একই এলাকার মহিলাদের মধ্যে আলাদাভাবে কার্ড বিতরণ করা হবে। ২৭ নং ওর্য়াডের কার্ড বিতরণ করা হবে ৫,৬,৭,৮ এবং ৯ মে গোটাটিকর উচ্চ বিদ্যালয়ে।

Developed by: