সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

আফগানিস্তানে টেলিভিশন স্টেশনে হামলা



3প্রান্ত ডেস্ক: আফগানিস্তানের রাজধানী কাবুলের একটি বেসরকারি টেলিভিশন স্টেশনে হামলার ঘটনায় বেশ কয়েকজন হতাহত হয়েছে। কর্মকর্তারা জানিয়েছেন, মঙ্গলবার একটি বিস্ফোরণের পর টেলিভিশন স্টেশনে ঢুকে হামলা চালায় বন্দুকধারীরা। খবর ডন। ওই টেলিভিশন স্টেশনের এক টুইট বার্তায় জানানো হয়েছে, ভবনটিতে বেশ কয়েকজন হতাহত হয়েছে। প্রতিষ্ঠানটির বেশ কয়েকজন স্টাফ টেলিফোনে জানিয়েছেন, তারা চার-পাঁচজনকে নিহত হতে দেখেছেন।

কাবুল পুলিশের মুখপাত্র বসির মুজাহিদ জানিয়েছেন, হামলায় বেশ কয়েকজন হতাহত হয়েছেন তবে হতাহতের সঠিক সংখ্যা এখনও নিশ্চিত নয়। তিনি জানিয়েছেন, বন্দুকধারীরা টিভি স্টেশনের প্রবেশমুখে প্রথমে বিস্ফোরণ ঘটায় এবং হামলা চালায়। হামলার ঘটনায় এক বন্দুকধারী নিহত হয়েছে। তবে অন্যরা নিরাপত্তা রক্ষীদের ওপর গ্রেনেড ছুড়ে হামলা চালিয়েছে।

হামলার পর পশতু ভাষার শামসাদ টেলিভিশন চ্যানেলটি তাদের স্বাভাবিক কার্যক্রম বন্ধ রেখেছে। এখনও পর্যন্ত কোনো গোষ্ঠী ওই হামলার দায় স্বীকার করেনি। টেলিভিশন চত্বর নিরাপত্তা বাহিনী ঘিরে রেখেছে। ভবনের ভেতরে এখনও অনেক স্টাফ আটকা পড়ে আছেন। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।

Developed by: