সর্বশেষ সংবাদ
সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «   বাংলাটিলায় সুন্দর আলীর লাশ উদ্ধার  » «   রান খরায় বাংলাদেশি ব্যাটসম্যানরা!  » «   আফগানিস্তানে টেলিভিশন স্টেশনে হামলা  » «   অন্যের বায়োমেট্রিক তথ্যে সিম কিনছে অপরাধীরা  » «  

মাধবপুরে ২১শ’ পিস ইয়াবাসহ আটক ৩



7প্রান্ত ডেস্ক: হবিগঞ্জের মাধবপুরের ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ডের পার্শ্ববর্তী একটি হাসপাতালে অভিযান চালিয়ে ২ হাজার ১শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও ৬টি সিম কার্ডও উদ্ধার করা হয়।

রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দি কেয়ার হসপিটাল এন্ড ডায়াগনিস্টিক সেন্টারের ৩য় তলায় এ অভিযান পরিচালনা করেন র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানী কমান্ডার বিমান চন্দ্র কর্মকার। এসময় তার সাথে ছিলেন সহকারী পুলিশ সুপার মোঃ কফিলউদ্দীন। গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- হাসপাতালের কর্মচারী উপজেলার আলীনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রাসেল মিয়া (২৮), একই এলাকার মৃত ইনু মিয়ার ছেলে আজিজ মিয়া (২৮) ও মৃত আশু মিয়ার ছেলে রকিবুল আলম (৩২)। তারা সকলেই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃতদের হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Developed by: