সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

মাধবপুরে ২১শ’ পিস ইয়াবাসহ আটক ৩



7প্রান্ত ডেস্ক: হবিগঞ্জের মাধবপুরের ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ডের পার্শ্ববর্তী একটি হাসপাতালে অভিযান চালিয়ে ২ হাজার ১শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও ৬টি সিম কার্ডও উদ্ধার করা হয়।

রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দি কেয়ার হসপিটাল এন্ড ডায়াগনিস্টিক সেন্টারের ৩য় তলায় এ অভিযান পরিচালনা করেন র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানী কমান্ডার বিমান চন্দ্র কর্মকার। এসময় তার সাথে ছিলেন সহকারী পুলিশ সুপার মোঃ কফিলউদ্দীন। গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- হাসপাতালের কর্মচারী উপজেলার আলীনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রাসেল মিয়া (২৮), একই এলাকার মৃত ইনু মিয়ার ছেলে আজিজ মিয়া (২৮) ও মৃত আশু মিয়ার ছেলে রকিবুল আলম (৩২)। তারা সকলেই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃতদের হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Developed by: