সর্বশেষ সংবাদ
সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «   বাংলাটিলায় সুন্দর আলীর লাশ উদ্ধার  » «   রান খরায় বাংলাদেশি ব্যাটসম্যানরা!  » «   আফগানিস্তানে টেলিভিশন স্টেশনে হামলা  » «   অন্যের বায়োমেট্রিক তথ্যে সিম কিনছে অপরাধীরা  » «  

বড়লেখায় স্ত্রী নিখোঁজের জেরে খালা শ্বাশুড়িকে মারধর, পাল্টাপাল্টি মামলা



5মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা শ্রমিক ইউনিয়নের এক নেতার বিরুদ্ধে স্ত্রী নিখোঁজ হওয়ার জেরে খালা শ্বাশুড়িকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল আহিদ (৪০) বিরুদ্ধে এ অভিযোগ ওঠেছে।

গত শুক্রবার (২০ অক্টোবর) রাতে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে রাত নয়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় খালা শ্বাশুড়ি পাতা বেগমকে (৪৫) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে শ্বাশুড়ীকে পেটানোর ঘটনায় রাতেই পাতা বেগমের মেয়ের জামাই সুমন আহমদ বাদি হয়ে বড়লেখা থানায় মামলা করেছেন। অন্যদিকে স্ত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল আহিদ থানায় মামলা করেছেন। এ ঘটনায় উপজেলা জুড়ে তোলপাড় চলছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল আহিদের দ্বিতীয় স্ত্রী রেবা বেগম (৩০) দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। প্রায় পাঁচ মাস আগে তিনি দেশে আসেন। শুক্রবার সকালের দিকে রেবা বাড়ি থেকে নিখোঁজ হন। রেবাদের বাড়িও বড়লেখা পৌরসভার মহুবন্দ এলাকায়। ওই দিন বেলা ১১টার দিকে আহিদ খালা শ্বাশুড়ি পাতাকে তাঁর বাড়িতে ডেকে এনে দড়ি দিয়ে বেঁধে তাঁর ওপর শারীরীক নির্যাতন চালান।

খবর পেয়ে রাত নয়টার দিকে পুলিশ গিয়ে আহত অবস্থায় পাতাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকেরা রাতেই তাঁকে (পাতা) সিলেটে স্থানান্তর করেছেন। রাত ১০টার দিকে পাতার মেয়ে জামাই সুমন আহমদ বাদী হয়ে আহিদের বিরুদ্ধে থানায় মামলা করেন। অন্যদিকে স্ত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল আহিদ থানায় মামলা করেছেন।

বড়লেখা থানার পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধর রবিবার (২২ অক্টোবর) রাত নয়টার দিকে বলেন, উভয়পক্ষ থানায় মামলা করেছেন। অপরাধী যেই হোক না কেন, তাকে আইনের আওতায় আনা হবে। আসামীদের খোঁজা হচ্ছে। তারা আত্মগোপনে রয়েছেন। নিখোঁজ রেবার সন্ধানে চেষ্টা চলছে।’

Developed by: