সর্বশেষ সংবাদ
সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «   বাংলাটিলায় সুন্দর আলীর লাশ উদ্ধার  » «   রান খরায় বাংলাদেশি ব্যাটসম্যানরা!  » «   আফগানিস্তানে টেলিভিশন স্টেশনে হামলা  » «   অন্যের বায়োমেট্রিক তথ্যে সিম কিনছে অপরাধীরা  » «  

সিলেট আসছেন পাকিস্তানের কিংবদন্তি বোলার ওয়াকার ইউনিস



1প্রান্ত ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি সিলেট সিক্সার্সের আমন্ত্রণে আগামীকাল মঙ্গলবার সিলেট আসছেন পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াকার ইউনিস। সিলেট সিক্সার্সের উদ্যোগে অনুষ্ঠিত বোলার হান্ট কার্যক্রমের চূড়ান্ত পর্বে সেরা ১০ বোলার খুঁজে নিতেই আসছেন ওয়াকার।

ভবিষ্যতের তারকা বোলার খুঁজে বের করার লক্ষ্যে ‘ফিউচার সিক্সার্স’ নামে বোলার হান্ট করেছে সিলেট সিক্সার্স। গত শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে এবং শনিবার সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম ও হবিগঞ্জ জেলা স্টেডিয়ামে এ কার্যক্রম পরিচালিত হয়। সেখান থেকে বাছাই করা হয় ৬২ বোলারকে। এসব বোলারদের মধ্যে সেরা ১০ জন বাছাইয়ের দায়িত্ব পড়েছে ওয়াকার ইউনিসের উপর।

আগামী বুধবার এ কার্যক্রম সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই সেরা ১০ বোলার বিপিএল চলাকালে (সিলেট পর্বে) সিলেট সিক্সার্সের সাথে থাকা, খাওয়া ও অনুশীলনের সুযোগ পাবেন। এতে আগামী দিনের জন্য এরা নিজেদের অভিজ্ঞতার ঝুঁলি ভারি করতে পারবেন বলে জানিয়েছেন সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিত।

এদিকে, সেরা বোলার বাছাই ছাড়াও সিলেটে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করবেন ইউনিস। সিলেট সিক্সার্সের জার্সি উন্মোচন ও জার্সি ফটোশ্যুটেও অংশ নেওয়ার কথা রয়েছে পাকিস্তানের সাবেক এই অধিনায়কের।

Developed by: