সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

সিলেট আসছেন পাকিস্তানের কিংবদন্তি বোলার ওয়াকার ইউনিস



1প্রান্ত ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি সিলেট সিক্সার্সের আমন্ত্রণে আগামীকাল মঙ্গলবার সিলেট আসছেন পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াকার ইউনিস। সিলেট সিক্সার্সের উদ্যোগে অনুষ্ঠিত বোলার হান্ট কার্যক্রমের চূড়ান্ত পর্বে সেরা ১০ বোলার খুঁজে নিতেই আসছেন ওয়াকার।

ভবিষ্যতের তারকা বোলার খুঁজে বের করার লক্ষ্যে ‘ফিউচার সিক্সার্স’ নামে বোলার হান্ট করেছে সিলেট সিক্সার্স। গত শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে এবং শনিবার সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম ও হবিগঞ্জ জেলা স্টেডিয়ামে এ কার্যক্রম পরিচালিত হয়। সেখান থেকে বাছাই করা হয় ৬২ বোলারকে। এসব বোলারদের মধ্যে সেরা ১০ জন বাছাইয়ের দায়িত্ব পড়েছে ওয়াকার ইউনিসের উপর।

আগামী বুধবার এ কার্যক্রম সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই সেরা ১০ বোলার বিপিএল চলাকালে (সিলেট পর্বে) সিলেট সিক্সার্সের সাথে থাকা, খাওয়া ও অনুশীলনের সুযোগ পাবেন। এতে আগামী দিনের জন্য এরা নিজেদের অভিজ্ঞতার ঝুঁলি ভারি করতে পারবেন বলে জানিয়েছেন সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিত।

এদিকে, সেরা বোলার বাছাই ছাড়াও সিলেটে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করবেন ইউনিস। সিলেট সিক্সার্সের জার্সি উন্মোচন ও জার্সি ফটোশ্যুটেও অংশ নেওয়ার কথা রয়েছে পাকিস্তানের সাবেক এই অধিনায়কের।

Developed by: