সর্বশেষ সংবাদ
সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «   বাংলাটিলায় সুন্দর আলীর লাশ উদ্ধার  » «   রান খরায় বাংলাদেশি ব্যাটসম্যানরা!  » «   আফগানিস্তানে টেলিভিশন স্টেশনে হামলা  » «   অন্যের বায়োমেট্রিক তথ্যে সিম কিনছে অপরাধীরা  » «  

সিলেটে দেশীয় অস্ত্র উদ্ধারের নির্দেশ দিলেন পুলিশের আইজিপি



10প্রান্ত ডেস্ক: বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক এ কে এ এম শহীদুল হক সিলেটে দেশীয় অস্ত্র উদ্ধারের নির্দেশ দিয়েছেন। শনিবার সিলেট মহানগর পুলিশের সাথে আইনশৃঙ্খলা সংক্রান্ত এক বৈঠকে তিনি এমন নির্দেশনা দেন। বৈঠকে তিনি সিলেট মহানগরীর ও রেঞ্জের সার্বিক আইন-শৃঙ্খলায় সন্তুষ্টি প্রকাশ করেন। সেই সাথে পুলিশের ভাবমূর্তি বৃদ্ধির লক্ষ্যে পুলিশকে জনবান্ধব হিসেবে কাজ করার উপর গুরুত্বারোপ করেন। এসময় আইজিপি যে সব এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে লোকজন দাঙ্গা হাঙ্গামায় লিপ্ত হয়, সে সব এলাকার দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধারের পদক্ষেপ নেওয়ার নির্দেশনা প্রদান করেন। শনিবার বিকাল ৩ টা থেকে ৪ পর্যন্ত ঘন্টাব্যাপী এসএমপির সম্মেলন কক্ষে ওই বৈঠকে পুলিশ কমিশনার জনাব গোলাম কিবরিয়া সভাপতিত্ব করেন। আয়োজিত আইন-শৃঙ্খলা সংক্রান্ত মিটিং-এ প্রধান অতিথি বাংলাদেশ পুলিশের সম্মানিত আইজিপি এ কে এম শহীদুল হক তার বক্তব্যে প্রবাসীদের সার্বিক সহযোগিতা, মাদক নিয়ন্ত্রনে কার্যকর পদক্ষেপ, পেশাগত দক্ষতা ও পুলিশের ভাবমর্যাদা বৃদ্ধি, স্থাপনা সংক্রান্তে নির্দেশিকার বাস্তবায়ন, রেশন ব্যবস্থাপনা, ওয়ানস্টপ পেনশন সার্ভিস বাস্তবায়ন বিষয়ে গুরুত্বারোপ করেন।

মিটিং শুরুর পূর্বে এসএমপি’রপুলিশ কমিশনার গোলাম কিবরিয়া এবং সিলেট রেঞ্জ ডিআইজি মোঃ কামরুল আহসান বিপিএম স্ব-স্ব অধিক্ষেত্র সর্ম্পকে সংক্ষিপ্তভাবে আইজিপিকে অবগত করেন। উক্ত আইন-শৃঙ্খলা মিটিং-এ এসএমপির উর্ধ্বতন কর্মকর্তাসহ ও সিলেট রেঞ্জের চার জেলার পুলিশ সুপারবৃন্দ, র‌্যাব-৯ এবং এপিবিএন এর কমান্ডার, টুরিষ্ট পুলিশ ও পিবিআইয়ের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

Developed by: