সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলা



newপ্রান্তডেস্ক: ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা নামক স্থানে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে । হামলাকারীরা উপনেতার পুত্রের গাড়ি ও সহকারী পুলিশ সুপারের গাড়ি ভাংচুর করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে পুলিশ ২০ রাউন্ড গুলি ছুড়েছে। এ সময় নগরকান্দা থানার অফিসার ইনচার্জ আফম নাছিম আহত হয়েছে বলে জানা গেছে। নগরকান্দা ও সালথার সহকারী পুলিশ সুপার মো. মহিউদ্দীন জানান, শুক্রবার বিকালে উপনেতা সরকারী কাজে ঢাকা থেকে বাড়ি ফিরছিল। এসময় আগে থেকে অপেক্ষমান সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সাবেক এপিএস জামাল হোসেন উপনেতার গাড়ি বহরে হামলা চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে ২০ রাউন্ড গুলি ছুড়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। তবে এলাকার জনগন জানিয়েছে, দুপক্ষ আবার বড় ধরনের সহিংসতার জন্য ঢাল সরকি নিয়ে মহড়া দিচ্ছে। যেকোন সময় আবার বড় ধরনের সহিংসতা ঘটতে পারে বলে তারা জানিয়েছে।
এদিকে সংসদ উপনেত সৈয়দা সাজেদা চৌধুরী ও তার পুত্র আয়মন আকবর চৌধুরী বাবলু তার নিজ বাড়ি সালথা উপজেলার রসুলপুরে অবস্থান করছেসন। তারা দুজনেই অক্ষত আছেন।

Developed by: