সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলা



newপ্রান্তডেস্ক: ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা নামক স্থানে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে । হামলাকারীরা উপনেতার পুত্রের গাড়ি ও সহকারী পুলিশ সুপারের গাড়ি ভাংচুর করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে পুলিশ ২০ রাউন্ড গুলি ছুড়েছে। এ সময় নগরকান্দা থানার অফিসার ইনচার্জ আফম নাছিম আহত হয়েছে বলে জানা গেছে। নগরকান্দা ও সালথার সহকারী পুলিশ সুপার মো. মহিউদ্দীন জানান, শুক্রবার বিকালে উপনেতা সরকারী কাজে ঢাকা থেকে বাড়ি ফিরছিল। এসময় আগে থেকে অপেক্ষমান সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সাবেক এপিএস জামাল হোসেন উপনেতার গাড়ি বহরে হামলা চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে ২০ রাউন্ড গুলি ছুড়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। তবে এলাকার জনগন জানিয়েছে, দুপক্ষ আবার বড় ধরনের সহিংসতার জন্য ঢাল সরকি নিয়ে মহড়া দিচ্ছে। যেকোন সময় আবার বড় ধরনের সহিংসতা ঘটতে পারে বলে তারা জানিয়েছে।
এদিকে সংসদ উপনেত সৈয়দা সাজেদা চৌধুরী ও তার পুত্র আয়মন আকবর চৌধুরী বাবলু তার নিজ বাড়ি সালথা উপজেলার রসুলপুরে অবস্থান করছেসন। তারা দুজনেই অক্ষত আছেন।

Developed by: