সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মানববন্ধন



oxস্টাফরিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলা শাখার উদ্যোগে সপ্তাহব্যাপি কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে প্রধান বিচারপতি এস.কে সিনহা এর সাথে সাক্ষাৎ করতে না দেওয়া ও বিচার বিভাগের স্বাধীনতা অক্ষুন্ন রাখার প্রতিবাদে ১২ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে সিলেট আদালত প্রাঙ্গণে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
ফোরামের সভাপতি এডভোকেট আশিক উদ্দিন আশুক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান শাবুর পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার বিচার বিভাগকে কলংকিত করছে। জনগণের বিচার পাওয়ার আশ্রয়স্থলে অন্যায় এবং অবৈধ হস্তক্ষেপ করে এক কলংকজনক অধ্যায় রচিত করেছে। প্রধান বিচারপতিকে গৃহবন্দি করে রেখেছে। অবিলম্বে প্রধান বিচারপতিকে সরাসরি মিডিয়ার সামনে এনে তার বক্তব্য শুনতে চায় জনগণ। বক্তারা আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রের নীল নকশা হিসেবে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করিয়েছে। জনগণ এই অন্যায় অবিচার মেনে নেবে না।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এডভোকেট এম নুরুল হক, এডভোকেট আব্দুল গফফার, এডভোকেট আখতার হোসেন খান, এডভোকেট আনোয়ার হোসেন, এডভোকেট জুবের আহমদ খান, এডভোকেট শামিম আহমদ সিদ্দীকী, এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, এডভোকেট রেজওয়ান আহমদ, এডভোকেট মহসিন আহমদ চৌধুরী, এডভোকেট এজাজ উদ্দিন, এডভোকেট মোঃ খালেদ জুবায়ের, এডভোকেট ফখরুল হক, এডভোকেট আল আসলাম মুমিন, এডভোকেট তাজ উদ্দিন মাখন, এডভোকেট সাঈদ আহমদ, এডভোকেট ইকবাল আহমদ, এডভোকেট আব্দুল মুকিত, এডভোকেট শফিকুল ইসলাম সবুজ, এডভোকেট মির্জা হোসাইন, এডভোকেট লিয়াকত হোসেন, এডভোকেট তানভির আখতার খান, এডভোকেট সাজেদুল ইসলাম সজীব, এডভোকেট হেদায়েত হোসেন তানভির, এডভোকেট গোলাম রসুল সুমেল, এডভোকেট নাসিম আহমদ, এডভোকেট মিজানুর রহমান চৌধুরী মিজু, এডভোকেট ইয়াসির আরাফাত প্রমুখ।

Developed by: