সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

শ্রীমঙ্গলের সাংবাদিক ইসমাইল মাহমুদকে হত্যার হুমকি



cow শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি ইসমাইল মাহমুদকে চিঠি দিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। বুধবার সকালে পোষ্ট অফিসের ডাক পিয়ন প্রেসক্লবে এসে ওই চিঠিটি দিয়ে যান। ওই চিঠিতে আগামী ৩০ অক্টোবরের মধ্য তাকে হত্যা করা হবে বলে উল্লেখ করা হয়। এ ঘটনায় ইসমাইল মাহমুদ তার জীবন ও পরিবারের নিরাপত্তা চেয়ে বুধবার দুপুরে থানায় একটি জিডি করেছেন। জিডি নং- ৫৮২।
জানতে চাইলে ইসমাইল মাহমুদ বলেন, চিঠিতে নাম উল্লেখ না করে তাকে দুই ব্যাক্তির কাছে ক্ষমা চাওয়ায় কথা বলা হয়। তা নাহলে আগামী ৩০ অক্টোবরের মধ্য তাকে হত্যা করা হবে। চিঠিতে স্ত্রী ও ছেলের বিকাশ নাম্বার চেয়ে বলা হয় ওই বিকাশ নাম্বারে তার দাফন কাফনের টাকা পাঠিয়ে দেয়া হবে। তিনি আরো বলেন, গত মঙ্গলবার রাতে জনৈক সোহাগ মিয়া তার ফেইসবুক আউডিতে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে একটি স্ট্যাটাস দেয়।
ওসি কেএম নজরুল বলেন, আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Developed by: