সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

শ্রীমঙ্গলের সাংবাদিক ইসমাইল মাহমুদকে হত্যার হুমকি



cow শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি ইসমাইল মাহমুদকে চিঠি দিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। বুধবার সকালে পোষ্ট অফিসের ডাক পিয়ন প্রেসক্লবে এসে ওই চিঠিটি দিয়ে যান। ওই চিঠিতে আগামী ৩০ অক্টোবরের মধ্য তাকে হত্যা করা হবে বলে উল্লেখ করা হয়। এ ঘটনায় ইসমাইল মাহমুদ তার জীবন ও পরিবারের নিরাপত্তা চেয়ে বুধবার দুপুরে থানায় একটি জিডি করেছেন। জিডি নং- ৫৮২।
জানতে চাইলে ইসমাইল মাহমুদ বলেন, চিঠিতে নাম উল্লেখ না করে তাকে দুই ব্যাক্তির কাছে ক্ষমা চাওয়ায় কথা বলা হয়। তা নাহলে আগামী ৩০ অক্টোবরের মধ্য তাকে হত্যা করা হবে। চিঠিতে স্ত্রী ও ছেলের বিকাশ নাম্বার চেয়ে বলা হয় ওই বিকাশ নাম্বারে তার দাফন কাফনের টাকা পাঠিয়ে দেয়া হবে। তিনি আরো বলেন, গত মঙ্গলবার রাতে জনৈক সোহাগ মিয়া তার ফেইসবুক আউডিতে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে একটি স্ট্যাটাস দেয়।
ওসি কেএম নজরুল বলেন, আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Developed by: