সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

ভারতের গোহাটিতে অস্ট্রেলিয়ার টিম বাসে হামলা



6প্রান্ত ডেস্ক: ভারতে গোহাটিতে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের টিম বাসে হামলার ঘটনা ঘটেছে। ডেভিড ওয়ার্নাররা সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ভারতকে ৮ উইকেটে হারিয়ে হোটেলে ফিরছিলেন। এমন সময় কতিপয় দুর্বৃত্তের ছুঁড়ে মারা পাথরে তাদের টিম বাসের একাংশের কাঁচ ভেঙে যায়।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ওই হামলার একটি ছবি পোস্ট করেছেন অস্ট্রেলিয়া দলের ওপেনার অ্যারন ফিঞ্চ। যেখানে টিম বাসের ভাঙা জানালার ছবি দিয়ে নিচে লিখেছেন, ‘হোটেলে ফেরার পথে টিম বাসের জানালায় পাথর ছুঁড়ে মারা হয়েছে। বেশ ভয় পেয়েছি।’ ফিঞ্চের এই টুইটের নিচে রিটুইট করেছেন অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত অধিনায়ক ডেভিড ওয়ার্নার। মিডল অর্ডার ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল এই পোস্টে লাইক দেন। তবে ঘটনার বিস্তারিত জানা যায় নি। প্রসঙ্গত, ওয়ানডে সিরিজে ৪-১ ব্যবধানে হারের পর প্রথম টি-টোয়েন্টিতেও ভারতের কাছে ৯ উইকেটে হেরেছিল অস্ট্রেলিয়া। দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৮ উইকেটের বড় জয়ে সিরিজে ফিরেছে তারা।

Developed by: