সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

টি-টোয়েন্টি গ্লোবাল লিগ স্থগিত হওয়ায় জমবে বিপিএল



10octobarপ্রান্তডেস্ক:এবার প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি লিগ আয়োজন করার উদ্যোগ নিয়েছিল ক্রিকেট সাউথ আফ্রিকা। কিন্তু সেটি আলোর মুখ দেখছে না। নানা জটিলতার কারণে শেষমেশ স্থগিত হলো টি-টোয়েন্টি গ্লোবাল লিগ।
আগামী ৩ নভেম্বর শুরু হওয়ার কথা ছিল এই টুর্নামেন্ট। মঙ্গলবার সকালে টেলিকনফারেন্সের মাধ্যমে টুর্নামেন্ট স্থগিত করার সিদ্ধান্ত নেয় ক্রিকেট সাউথ আফ্রিকা। জানা গেছে, আগামী বছর এই টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগ নিবে সাউথ আফ্রিকা।
আগামী ৪ নভেম্বর শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। টি-টোয়েন্টি গ্লোবাল লিগ স্থগিত হওয়ায় আশা করা হচ্ছে বিপিএল জমে উঠবে। একদিকে বিপিএল, অন্যদিকে টি-টোয়েন্টি গ্লোবাল লিগ। তাই বিপিএল ফ্র্যাঞ্চাইজিদের বিদেশি খেলোয়াড় সংগ্রহের ক্ষেত্রেও হিমশিম খেতে হয়েছে। আবার খেলোয়াড়রাও ছিলেন দোটানায়।
টুর্নামেন্ট স্থগিত হওয়াটা ক্রিকেট সাউথ আফ্রিকার জন্য ক্ষতিকর। কারণ, ইতোমধ্যে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। তাছাড়া বিভিন্ন খাতে ভালো পরিমাণ অর্থ ব্যয় হয়েছে। টুর্নামেন্ট আয়োজন করলে ব্যাপক পরিমাণ আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ার শঙ্কায় শেষমেশ স্থগিত করা হয়েছে এই টুর্নামেন্ট।

Developed by: