সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

টি-টোয়েন্টি গ্লোবাল লিগ স্থগিত হওয়ায় জমবে বিপিএল



10octobarপ্রান্তডেস্ক:এবার প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি লিগ আয়োজন করার উদ্যোগ নিয়েছিল ক্রিকেট সাউথ আফ্রিকা। কিন্তু সেটি আলোর মুখ দেখছে না। নানা জটিলতার কারণে শেষমেশ স্থগিত হলো টি-টোয়েন্টি গ্লোবাল লিগ।
আগামী ৩ নভেম্বর শুরু হওয়ার কথা ছিল এই টুর্নামেন্ট। মঙ্গলবার সকালে টেলিকনফারেন্সের মাধ্যমে টুর্নামেন্ট স্থগিত করার সিদ্ধান্ত নেয় ক্রিকেট সাউথ আফ্রিকা। জানা গেছে, আগামী বছর এই টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগ নিবে সাউথ আফ্রিকা।
আগামী ৪ নভেম্বর শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। টি-টোয়েন্টি গ্লোবাল লিগ স্থগিত হওয়ায় আশা করা হচ্ছে বিপিএল জমে উঠবে। একদিকে বিপিএল, অন্যদিকে টি-টোয়েন্টি গ্লোবাল লিগ। তাই বিপিএল ফ্র্যাঞ্চাইজিদের বিদেশি খেলোয়াড় সংগ্রহের ক্ষেত্রেও হিমশিম খেতে হয়েছে। আবার খেলোয়াড়রাও ছিলেন দোটানায়।
টুর্নামেন্ট স্থগিত হওয়াটা ক্রিকেট সাউথ আফ্রিকার জন্য ক্ষতিকর। কারণ, ইতোমধ্যে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। তাছাড়া বিভিন্ন খাতে ভালো পরিমাণ অর্থ ব্যয় হয়েছে। টুর্নামেন্ট আয়োজন করলে ব্যাপক পরিমাণ আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ার শঙ্কায় শেষমেশ স্থগিত করা হয়েছে এই টুর্নামেন্ট।

Developed by: