সর্বশেষ সংবাদ
ইলিয়াছ আলীর গাড়ি চালক আনসার আলীর মা-মেয়ে আজও অপেক্ষায়  » «   কোটা সংস্কার আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন : সাত দিনের মধ্যে মামলা প্রত্যাহার না করলে ক্লাস বর্জন  » «   ‘করের আওতায় আনা হবে সিএনজি অটোরিকশা মালিকদের’  » «   দীর্ঘ ২৫টি বছর পর…  » «   অবশেষে আরব আমিরাতে খুলেছে বাংলাদেশের শ্রমবাজার  » «   বালাগঞ্জে ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দক্ষিণ সুরমায় জোড়া খুনের মামলায় ৪৯ জন কারাগারে : ২ জনের জামিন  » «   প্রেমের টান বড় জোরদার : যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর  » «   অর্ধ মানুষরূপী এটা কি?  » «   ফের আলোচনায় ডিআইজি মিজান : সংবাদ পাঠিকাকে ৬৪ টুকরো করার হুমকি  » «   গোলাপগঞ্জে হামলার শিকার তরুণের মৃত্যু  » «   সাবেক মার্কিন ফার্স্ট লেডি বারবারা বুশ নেই  » «   ৪০ গুণ বেশি দামে বিক্রি হচ্ছে ফুটবল বিশ্বকাপের টিকেট!  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে পৌঁছেছেন  » «   চাঁদ দেখা কমিটির বৈঠক আজ  » «  

টি-টোয়েন্টি গ্লোবাল লিগ স্থগিত হওয়ায় জমবে বিপিএল



10octobarপ্রান্তডেস্ক:এবার প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি লিগ আয়োজন করার উদ্যোগ নিয়েছিল ক্রিকেট সাউথ আফ্রিকা। কিন্তু সেটি আলোর মুখ দেখছে না। নানা জটিলতার কারণে শেষমেশ স্থগিত হলো টি-টোয়েন্টি গ্লোবাল লিগ।
আগামী ৩ নভেম্বর শুরু হওয়ার কথা ছিল এই টুর্নামেন্ট। মঙ্গলবার সকালে টেলিকনফারেন্সের মাধ্যমে টুর্নামেন্ট স্থগিত করার সিদ্ধান্ত নেয় ক্রিকেট সাউথ আফ্রিকা। জানা গেছে, আগামী বছর এই টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগ নিবে সাউথ আফ্রিকা।
আগামী ৪ নভেম্বর শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। টি-টোয়েন্টি গ্লোবাল লিগ স্থগিত হওয়ায় আশা করা হচ্ছে বিপিএল জমে উঠবে। একদিকে বিপিএল, অন্যদিকে টি-টোয়েন্টি গ্লোবাল লিগ। তাই বিপিএল ফ্র্যাঞ্চাইজিদের বিদেশি খেলোয়াড় সংগ্রহের ক্ষেত্রেও হিমশিম খেতে হয়েছে। আবার খেলোয়াড়রাও ছিলেন দোটানায়।
টুর্নামেন্ট স্থগিত হওয়াটা ক্রিকেট সাউথ আফ্রিকার জন্য ক্ষতিকর। কারণ, ইতোমধ্যে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। তাছাড়া বিভিন্ন খাতে ভালো পরিমাণ অর্থ ব্যয় হয়েছে। টুর্নামেন্ট আয়োজন করলে ব্যাপক পরিমাণ আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ার শঙ্কায় শেষমেশ স্থগিত করা হয়েছে এই টুর্নামেন্ট।

Developed by: