সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

শিশু হত্যায় একজনের যাবজ্জীবন



10octobarপ্রান্তডেস্ক:মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শিশু হত্যা মামলায় আব্দুল মালেক নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন স্বশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরও দুই মাস কারাদণ্ড দেয়া হয়েছে।
মঙ্গলবার দুপুর ১২টায় মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহাম্মদ রফিকুল ইসলাম এ রায় দেন।
সংশ্লিষ্ট আদালতের পিপি অ্যাডভোকেট কৃপাসিন্ধু দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, ২০১৩ সালের ২৪শে অক্টোবর শ্রীমঙ্গল উপজেলাধীন মধ্য লইয়ারকুল গ্রামের আকবরআলীর ছেলে আব্দুল মিয়াকে (৯) জাম্বুরা ও জলপাই চুরির অপবাদ দিয়ে একই গ্রামের মৃত ছমরু মিয়ার ছেলে আব্দুল মালেক গলায় ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে।
এ ঘটনায় নিহতের মা শরিফা বেগম বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি হত্য মামলা দায়ের করেন। রাষ্ট্রপক্ষ ১৭জন স্বাক্ষী আদালতে উপস্থাপন করেন।
দীর্ঘ শুনানির পর মঙ্গলবার ঘটনাটি সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় একমাত্র আসামি আব্দুল মালেককে আজ এ সাজা দিয়েছেন।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি অ্যাডভোকেট কৃপাসিন্ধু দাশ।
আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আজিজুর রব চৌধুরী রায়ের প্রতিক্রিয়ায় বলেন, আমরা এ রায়ের সন্তুষ্ট নই। আমারা ন্যায় বিচার পাইনি। রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবো।
রায়ের প্রতিক্রিয়ায় মামলার বাদী শরিফা বেগম জানান, এ রায়ে ন্যায় বিচার প্রতিষ্ঠা হয়েছে। এ রায়ে আমি খুশী।

Developed by: