সর্বশেষ সংবাদ
সুরমা পয়েন্টে যুবলীগ নামধারী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক আহত  » «   সিলেটে দেশীয় অস্ত্র উদ্ধারের নির্দেশ দিলেন পুলিশের আইজিপি  » «   চুনারুঘাটে দুপক্ষের সংঘর্ষে নিহত ১  » «   মিয়ানমারে আবারও সেনা অভ্যুত্থানের শঙ্কা  » «   সিলেট বিভাগে সেরা র‍্যাংকিংয়ে এমসি কলেজ  » «   ফেনীতে মুসলমান শিক্ষককে খুন করলেন বৌদ্ধ সহকর্মী শিক্ষক !  » «   বায়োলজিক্যাল ঘড়ি কী, যে কারণে নোবেল পুরস্কার  » «   নগরীতে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ২ শীর্ষ ব্যবসায়ী আটক  » «   চিকিৎসায় নোবেল পেলেন মার্কিন তিন বিজ্ঞানী  » «   সিলেটে বিদ্যুতের ডিজিটালাইজেশনের ফাঁদে দুই লাখ গ্রাহক!  » «   ঊর্ধ্বমুখী শেয়ারবাজারে বাড়ছে ঝুঁকি  » «   মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «  

শিশুর গর্ভে শিশুর জন্ম, দায়ী ছোট মামা



10octobarপ্রান্তডেস্ক:ভারতের চন্ডিগড়ের ধর্ষণের শিকার হওয়া ১০ বছরের কন্যাশিশুর জন্ম দেয়া বাচ্চাটির পিতৃপরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ। নতুন ডিএনএ পরীক্ষায় দেখা গেছে বাচ্চাটির বাবা মেয়েটির ছোট মামা।
এর আগে কন্যাশিশুটির বরাতে ধর্ষণের অভিযোগে মেয়েটির বড় মামাকে গ্রেফতার করা হয়। কিন্তু বাচ্চা জন্ম দেয়ার পরে শিশুটির ডিএনএ বড় মামার সঙ্গে মিলেনি, যদিও ওই ব্যক্তিও ধর্ষণ করেছে বলে মনে করছে পুলিশ। তখন পুলিশ পড়ে যায় মহাবিপাকে। এরপরে শিশুটির দেয়া ভাষ্যে ওই ব্যক্তির ছোটভাইকেও গ্রেফতার করে পুলিশ। আদালতের অনুমতি নিয়ে ডিএনএ পরীক্ষা করার পরে দেখা যায় বাচ্চাটির বাবা তার ছোট মামা।
পুলিশ ডিএনএ পরীক্ষার জন্য শিশুটির দুই মামা ও প্রতিবেশীদের ডিএনএ সংগ্রহ করে। পুলিশ সূত্রের বরাতে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শিশুটিকে আরো অনেকে ধর্ষণ করেছে এবং তাদেরকে হয়তো ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। একজন জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা বলেছেন, প্রধান অভিযুক্ত শিশুটিকে ধর্ষণ করলেও ডিএনএ পরীক্ষায় এটা পরিষ্কার যে কন্যাশিশুর বাচ্চাটির বাবা তার ছোট মামা। এই মামলার তদন্ত কর্মকর্তা গুরজিত কোর বলেছেন, এই মামলার সম্পূরক চালান মঙ্গলবার সন্ধ্যায় আদালতে দাখিল করা হবে।
ক্রমাগতে ধর্ষণের ফলে গর্ভবতী হয়ে পড়া ১০ বছরের শিশুটি গত আগস্টে চন্ডিগড় সরকারি হাসপাতালে একটি মেয়ে সন্তানের জন্ম দেয়। মেয়েটি অবশ্য জানে না যে সে সন্তানের জন্ম দিয়েছে, তাকে বলা হয়েছে পাকস্থলী থেকে পাথর সরানো হয়েছে। এর আগে ভারতের সুপ্রিম কোর্ট মেয়েটির ঝুঁকির কথা চিন্তা করে গর্ভপাতের আবেদন প্রত্যাখ্যান করে। হিন্দুস্তান টাইমস।

Developed by: