সর্বশেষ সংবাদ
ইলিয়াছ আলীর গাড়ি চালক আনসার আলীর মা-মেয়ে আজও অপেক্ষায়  » «   কোটা সংস্কার আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন : সাত দিনের মধ্যে মামলা প্রত্যাহার না করলে ক্লাস বর্জন  » «   ‘করের আওতায় আনা হবে সিএনজি অটোরিকশা মালিকদের’  » «   দীর্ঘ ২৫টি বছর পর…  » «   অবশেষে আরব আমিরাতে খুলেছে বাংলাদেশের শ্রমবাজার  » «   বালাগঞ্জে ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দক্ষিণ সুরমায় জোড়া খুনের মামলায় ৪৯ জন কারাগারে : ২ জনের জামিন  » «   প্রেমের টান বড় জোরদার : যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর  » «   অর্ধ মানুষরূপী এটা কি?  » «   ফের আলোচনায় ডিআইজি মিজান : সংবাদ পাঠিকাকে ৬৪ টুকরো করার হুমকি  » «   গোলাপগঞ্জে হামলার শিকার তরুণের মৃত্যু  » «   সাবেক মার্কিন ফার্স্ট লেডি বারবারা বুশ নেই  » «   ৪০ গুণ বেশি দামে বিক্রি হচ্ছে ফুটবল বিশ্বকাপের টিকেট!  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে পৌঁছেছেন  » «   চাঁদ দেখা কমিটির বৈঠক আজ  » «  

লাশের স্তূপে ৩শিশু সন্তানকে খুঁজছিলেন পিতা



10octobarপ্রান্তডেস্ক:লাশের স্তূপে ৩ শিশু সন্তানকে খুঁজে ফিরছিল সৈয়দ হোসেন। নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় সন্তানদের হারিয়েছেন তিনি। শুধু তিন সন্তানই নয়, হারিয়েছেন মা, স্ত্রী ও শ্বশুরকে।
রোববার রাতে নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় ৩ সন্তান হারানো সৈয়দ হোসেনকে নাফ নদী থেকে উদ্ধার করার পর বিজিবি সদস্যরা ক্যাম্পে যাওয়ার জন্য গাড়িতে তুলে দিলেও সে আবার ফিরে আসে শাহপরীর দ্বীপে। মৃতদের মধ্যে সন্তানদের খুঁজতে থাকে। পেয়ে যায় তার দুই সন্তানকে। শাহপরীর দ্বীপ জালিয়াপাড়া এলাকায় ৫ বছরের মো. শোবাইদকে ও বাহারুম উলুম মাদ্রাসায় এসে খুঁজে পায় সাত বছরের ইব্রাহিমকে।
সোমবার মাদ্রাসা প্রাঙ্গণে সাত মৃতদেহের জানাজা অনুষ্ঠিত হয়। সে ছেলের জানাজায় অংশ নেয়। এছাড়া ট্রলারডুবিতে মা, স্ত্রী, এক ছেলে ও শ্বশুরকে খুঁজে পাননি।
সৈয়দ হোসেন জানান, যখন ট্রলারটি ডুবো চরে ধাক্কা খায় তখন সে দুই ছেলেকে নিয়ে বুক সমান পানি থেকে কুলে ওঠার চেষ্টা করেছিল। কিন্তু জোয়ারের পানি বাড়তে থাকে এবং স্রোতের ধাক্কায় নিজের প্রাণ বাঁচাতে শেষে দুই সন্তানকে ছেড়ে দিতে বাধ্য হয় সে।

Developed by: