সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

লাশের স্তূপে ৩শিশু সন্তানকে খুঁজছিলেন পিতা



10octobarপ্রান্তডেস্ক:লাশের স্তূপে ৩ শিশু সন্তানকে খুঁজে ফিরছিল সৈয়দ হোসেন। নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় সন্তানদের হারিয়েছেন তিনি। শুধু তিন সন্তানই নয়, হারিয়েছেন মা, স্ত্রী ও শ্বশুরকে।
রোববার রাতে নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় ৩ সন্তান হারানো সৈয়দ হোসেনকে নাফ নদী থেকে উদ্ধার করার পর বিজিবি সদস্যরা ক্যাম্পে যাওয়ার জন্য গাড়িতে তুলে দিলেও সে আবার ফিরে আসে শাহপরীর দ্বীপে। মৃতদের মধ্যে সন্তানদের খুঁজতে থাকে। পেয়ে যায় তার দুই সন্তানকে। শাহপরীর দ্বীপ জালিয়াপাড়া এলাকায় ৫ বছরের মো. শোবাইদকে ও বাহারুম উলুম মাদ্রাসায় এসে খুঁজে পায় সাত বছরের ইব্রাহিমকে।
সোমবার মাদ্রাসা প্রাঙ্গণে সাত মৃতদেহের জানাজা অনুষ্ঠিত হয়। সে ছেলের জানাজায় অংশ নেয়। এছাড়া ট্রলারডুবিতে মা, স্ত্রী, এক ছেলে ও শ্বশুরকে খুঁজে পাননি।
সৈয়দ হোসেন জানান, যখন ট্রলারটি ডুবো চরে ধাক্কা খায় তখন সে দুই ছেলেকে নিয়ে বুক সমান পানি থেকে কুলে ওঠার চেষ্টা করেছিল। কিন্তু জোয়ারের পানি বাড়তে থাকে এবং স্রোতের ধাক্কায় নিজের প্রাণ বাঁচাতে শেষে দুই সন্তানকে ছেড়ে দিতে বাধ্য হয় সে।

Developed by: