সর্বশেষ সংবাদ
সুরমা পয়েন্টে যুবলীগ নামধারী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক আহত  » «   সিলেটে দেশীয় অস্ত্র উদ্ধারের নির্দেশ দিলেন পুলিশের আইজিপি  » «   চুনারুঘাটে দুপক্ষের সংঘর্ষে নিহত ১  » «   মিয়ানমারে আবারও সেনা অভ্যুত্থানের শঙ্কা  » «   সিলেট বিভাগে সেরা র‍্যাংকিংয়ে এমসি কলেজ  » «   ফেনীতে মুসলমান শিক্ষককে খুন করলেন বৌদ্ধ সহকর্মী শিক্ষক !  » «   বায়োলজিক্যাল ঘড়ি কী, যে কারণে নোবেল পুরস্কার  » «   নগরীতে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ২ শীর্ষ ব্যবসায়ী আটক  » «   চিকিৎসায় নোবেল পেলেন মার্কিন তিন বিজ্ঞানী  » «   সিলেটে বিদ্যুতের ডিজিটালাইজেশনের ফাঁদে দুই লাখ গ্রাহক!  » «   ঊর্ধ্বমুখী শেয়ারবাজারে বাড়ছে ঝুঁকি  » «   মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «  

লাশের স্তূপে ৩শিশু সন্তানকে খুঁজছিলেন পিতা



10octobarপ্রান্তডেস্ক:লাশের স্তূপে ৩ শিশু সন্তানকে খুঁজে ফিরছিল সৈয়দ হোসেন। নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় সন্তানদের হারিয়েছেন তিনি। শুধু তিন সন্তানই নয়, হারিয়েছেন মা, স্ত্রী ও শ্বশুরকে।
রোববার রাতে নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় ৩ সন্তান হারানো সৈয়দ হোসেনকে নাফ নদী থেকে উদ্ধার করার পর বিজিবি সদস্যরা ক্যাম্পে যাওয়ার জন্য গাড়িতে তুলে দিলেও সে আবার ফিরে আসে শাহপরীর দ্বীপে। মৃতদের মধ্যে সন্তানদের খুঁজতে থাকে। পেয়ে যায় তার দুই সন্তানকে। শাহপরীর দ্বীপ জালিয়াপাড়া এলাকায় ৫ বছরের মো. শোবাইদকে ও বাহারুম উলুম মাদ্রাসায় এসে খুঁজে পায় সাত বছরের ইব্রাহিমকে।
সোমবার মাদ্রাসা প্রাঙ্গণে সাত মৃতদেহের জানাজা অনুষ্ঠিত হয়। সে ছেলের জানাজায় অংশ নেয়। এছাড়া ট্রলারডুবিতে মা, স্ত্রী, এক ছেলে ও শ্বশুরকে খুঁজে পাননি।
সৈয়দ হোসেন জানান, যখন ট্রলারটি ডুবো চরে ধাক্কা খায় তখন সে দুই ছেলেকে নিয়ে বুক সমান পানি থেকে কুলে ওঠার চেষ্টা করেছিল। কিন্তু জোয়ারের পানি বাড়তে থাকে এবং স্রোতের ধাক্কায় নিজের প্রাণ বাঁচাতে শেষে দুই সন্তানকে ছেড়ে দিতে বাধ্য হয় সে।

Developed by: