সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

লাশের স্তূপে ৩শিশু সন্তানকে খুঁজছিলেন পিতা



10octobarপ্রান্তডেস্ক:লাশের স্তূপে ৩ শিশু সন্তানকে খুঁজে ফিরছিল সৈয়দ হোসেন। নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় সন্তানদের হারিয়েছেন তিনি। শুধু তিন সন্তানই নয়, হারিয়েছেন মা, স্ত্রী ও শ্বশুরকে।
রোববার রাতে নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় ৩ সন্তান হারানো সৈয়দ হোসেনকে নাফ নদী থেকে উদ্ধার করার পর বিজিবি সদস্যরা ক্যাম্পে যাওয়ার জন্য গাড়িতে তুলে দিলেও সে আবার ফিরে আসে শাহপরীর দ্বীপে। মৃতদের মধ্যে সন্তানদের খুঁজতে থাকে। পেয়ে যায় তার দুই সন্তানকে। শাহপরীর দ্বীপ জালিয়াপাড়া এলাকায় ৫ বছরের মো. শোবাইদকে ও বাহারুম উলুম মাদ্রাসায় এসে খুঁজে পায় সাত বছরের ইব্রাহিমকে।
সোমবার মাদ্রাসা প্রাঙ্গণে সাত মৃতদেহের জানাজা অনুষ্ঠিত হয়। সে ছেলের জানাজায় অংশ নেয়। এছাড়া ট্রলারডুবিতে মা, স্ত্রী, এক ছেলে ও শ্বশুরকে খুঁজে পাননি।
সৈয়দ হোসেন জানান, যখন ট্রলারটি ডুবো চরে ধাক্কা খায় তখন সে দুই ছেলেকে নিয়ে বুক সমান পানি থেকে কুলে ওঠার চেষ্টা করেছিল। কিন্তু জোয়ারের পানি বাড়তে থাকে এবং স্রোতের ধাক্কায় নিজের প্রাণ বাঁচাতে শেষে দুই সন্তানকে ছেড়ে দিতে বাধ্য হয় সে।

Developed by: