সর্বশেষ সংবাদ
নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «   ওয়াকারের সর্বকালের সেরা একাদশে যারা  » «   যে পাঁচ উপায়ে ঠিকঠাক থাকবে আপনার কম্পিউটার  » «   শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে গণডাকাতি, হামলায় আহত ৩০ : ২০টি গাড়িতে লুটপাট  » «   দেড় লাখ ইভিএম মেশিন কেনার প্রকল্প অনুমোদন  » «   ‘মাসুদ রানা’র ‘সোহানা’ শারলিন  » «   মৌলভীবাজারে ‘সনাফ’র হরতালের ডাক : প্রতিহত করবে আ.লীগ  » «  

সৃজিতের মুখে জয়াধ্বনি



10octobarপ্রান্তডেস্ক:কিছুদিন আগে মুক্তি পেলো জয়া আহসান অভিনীত ‘খাঁচা’। সরকারি অনুদানের এই ছবিটি দিয়ে আবারো অনেকদিন পর দেশের ছবিতে দেখা গেলো জয়াকে। কারণ জয়া আহসানের ব্যস্ততা এখন টলিউড ক্যামেরার সামনে। আর ব্যস্তও থাকছেন কলকাতার বিভিন্ন কাজ নিয়ে।
আবারো নতুন আরো একটি চলচ্চিত্রে অভিনয় করবেন জয়া। ভাওয়াল সন্ন্যাসীর জীবন কাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। ছবিটি পরিচালনা করবেন সৃজিত মুখার্জি।
এছাড়াও কলকাতার আরো একটি ছবিতে অভিনয় করছেন জয়া।বলা যায় জয়ার ব্যস্ততা এখন কলকতাকে ঘিরেই। কারণ ’রাজকাহিনি’ চলচ্চিত্রের পর থেকে টলিউড ছবির খবরেই বেশি আসছেন তিনি। কিছুদিন আগেও দূর্গা পূজায় কলকাতায় বেশ সরব ছিলেন তিনি।
চ্যানেল-পত্রিকায় সাক্ষাত্কার থেকে শুরু করে উৎসব কেন্দ্র করে বিভিন্ন স্থানে ব্যস্ত ছিলেন তিনি। আর সেখানকার তারকারও বেশ ভালোভাবে গ্রহণ করছেন তাকে। এরমধ্যে পরিচালক সৃজিত মূখার্জি বিভিন্ন সাক্ষাত্কারে বেশ কয়েকবার তার প্রশংসা করেছেন। তাই আবারো তাকে নিয়ে কাজ করছেন তিনি।

Developed by: