সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

সৃজিতের মুখে জয়াধ্বনি



10octobarপ্রান্তডেস্ক:কিছুদিন আগে মুক্তি পেলো জয়া আহসান অভিনীত ‘খাঁচা’। সরকারি অনুদানের এই ছবিটি দিয়ে আবারো অনেকদিন পর দেশের ছবিতে দেখা গেলো জয়াকে। কারণ জয়া আহসানের ব্যস্ততা এখন টলিউড ক্যামেরার সামনে। আর ব্যস্তও থাকছেন কলকাতার বিভিন্ন কাজ নিয়ে।
আবারো নতুন আরো একটি চলচ্চিত্রে অভিনয় করবেন জয়া। ভাওয়াল সন্ন্যাসীর জীবন কাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। ছবিটি পরিচালনা করবেন সৃজিত মুখার্জি।
এছাড়াও কলকাতার আরো একটি ছবিতে অভিনয় করছেন জয়া।বলা যায় জয়ার ব্যস্ততা এখন কলকতাকে ঘিরেই। কারণ ’রাজকাহিনি’ চলচ্চিত্রের পর থেকে টলিউড ছবির খবরেই বেশি আসছেন তিনি। কিছুদিন আগেও দূর্গা পূজায় কলকাতায় বেশ সরব ছিলেন তিনি।
চ্যানেল-পত্রিকায় সাক্ষাত্কার থেকে শুরু করে উৎসব কেন্দ্র করে বিভিন্ন স্থানে ব্যস্ত ছিলেন তিনি। আর সেখানকার তারকারও বেশ ভালোভাবে গ্রহণ করছেন তাকে। এরমধ্যে পরিচালক সৃজিত মূখার্জি বিভিন্ন সাক্ষাত্কারে বেশ কয়েকবার তার প্রশংসা করেছেন। তাই আবারো তাকে নিয়ে কাজ করছেন তিনি।

Developed by: