সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

সৃজিতের মুখে জয়াধ্বনি



10octobarপ্রান্তডেস্ক:কিছুদিন আগে মুক্তি পেলো জয়া আহসান অভিনীত ‘খাঁচা’। সরকারি অনুদানের এই ছবিটি দিয়ে আবারো অনেকদিন পর দেশের ছবিতে দেখা গেলো জয়াকে। কারণ জয়া আহসানের ব্যস্ততা এখন টলিউড ক্যামেরার সামনে। আর ব্যস্তও থাকছেন কলকাতার বিভিন্ন কাজ নিয়ে।
আবারো নতুন আরো একটি চলচ্চিত্রে অভিনয় করবেন জয়া। ভাওয়াল সন্ন্যাসীর জীবন কাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। ছবিটি পরিচালনা করবেন সৃজিত মুখার্জি।
এছাড়াও কলকাতার আরো একটি ছবিতে অভিনয় করছেন জয়া।বলা যায় জয়ার ব্যস্ততা এখন কলকতাকে ঘিরেই। কারণ ’রাজকাহিনি’ চলচ্চিত্রের পর থেকে টলিউড ছবির খবরেই বেশি আসছেন তিনি। কিছুদিন আগেও দূর্গা পূজায় কলকাতায় বেশ সরব ছিলেন তিনি।
চ্যানেল-পত্রিকায় সাক্ষাত্কার থেকে শুরু করে উৎসব কেন্দ্র করে বিভিন্ন স্থানে ব্যস্ত ছিলেন তিনি। আর সেখানকার তারকারও বেশ ভালোভাবে গ্রহণ করছেন তাকে। এরমধ্যে পরিচালক সৃজিত মূখার্জি বিভিন্ন সাক্ষাত্কারে বেশ কয়েকবার তার প্রশংসা করেছেন। তাই আবারো তাকে নিয়ে কাজ করছেন তিনি।

Developed by: