সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

ধর্মীয় অনুভূতিতে আঘাত, ময়মনসিংহে ছাত্রলীগ নেতা গ্রেফতার



5প্রান্ত ডেস্ক: ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে সাম্প্রদায়িক উস্কানির অভিযোগে ছাত্রলীগ নেতা বিমল পালকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে ময়মনসিংহ শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার বিমল শেরে বাংলা কৃষি বিশ্বদ্যিালয়ের ছাত্র এবং বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। পুলিশের উপ-পরিদর্শক হাসান জামিল খান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, গ্রেফতারকৃত বিমল পালকে বুধবার দুপুরে টাঙ্গাইল আদালতে সোপর্দ করা হলে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, রবিবার দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের সময় কানাবাড়ি মসজিদ অতিক্রমকালে শোভাযাত্রা থেকে মাইক্রোফোনে মসজিদ নিয়ে কটুক্তি করেন। কয়েক যুবক সেটি ভিডিয়ো করে ফেইসবুকে আপলোড করেন। এ নিয়ে শুরু হয় চরম উত্তেজনা। ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, উত্তেজনা প্রশমনে গোপালপুর থানায় গত মঙ্গললবার সন্ধ্যায় থানায় মামলা হয়। ১২ ঘণ্টা পর মামলার একমাত্র আসামি বিলাস পালকে গ্রেপ্তার করতে পুলিশ সক্ষম বলে জানান।

Developed by: