সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

ধর্মীয় অনুভূতিতে আঘাত, ময়মনসিংহে ছাত্রলীগ নেতা গ্রেফতার



5প্রান্ত ডেস্ক: ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে সাম্প্রদায়িক উস্কানির অভিযোগে ছাত্রলীগ নেতা বিমল পালকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে ময়মনসিংহ শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার বিমল শেরে বাংলা কৃষি বিশ্বদ্যিালয়ের ছাত্র এবং বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। পুলিশের উপ-পরিদর্শক হাসান জামিল খান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, গ্রেফতারকৃত বিমল পালকে বুধবার দুপুরে টাঙ্গাইল আদালতে সোপর্দ করা হলে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, রবিবার দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের সময় কানাবাড়ি মসজিদ অতিক্রমকালে শোভাযাত্রা থেকে মাইক্রোফোনে মসজিদ নিয়ে কটুক্তি করেন। কয়েক যুবক সেটি ভিডিয়ো করে ফেইসবুকে আপলোড করেন। এ নিয়ে শুরু হয় চরম উত্তেজনা। ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, উত্তেজনা প্রশমনে গোপালপুর থানায় গত মঙ্গললবার সন্ধ্যায় থানায় মামলা হয়। ১২ ঘণ্টা পর মামলার একমাত্র আসামি বিলাস পালকে গ্রেপ্তার করতে পুলিশ সক্ষম বলে জানান।

Developed by: