সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে সন্দেহভাজন ১৫০ জন আটক



3প্রান্ত ডেস্ক: কক্সবাজারের উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প থেকে সন্দেহভাজন ১৫০ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতদের উখিয়া ডিগ্রি কলেজে আর্মি ক্যাম্প এলাকায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়টি নিশ্চিত করে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আফরুজুল হক টুটুল জানান, প্রতিটি রোহিঙ্গা শিবিরে গোয়েন্দা নজরদারি আছে। কিছু ব্যক্তি রোহিঙ্গা ক্যাম্পে রাতের বেলা সন্দেহজনক চলাফেলা করে আসছিল। রাতে রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দেড় শতাধিক সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ ও যাচাই-বাছাই করা হবে।

এ ব্যাপারে উখিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. কিসলু জানান, রোহিঙ্গা শিবিরে নিরাপত্তার স্বার্থে ত্রাণ দিতে আসা ব্যক্তিদের আজ বিকেল ৫টার মধ্যে ক্যাম্প ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে।

Developed by: