সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

জাফলংয়ে টাস্কফোর্সের অভিযানে ২০টি বোমা মেশিন ও সরঞ্জামাদি ধ্বংস



12জাফলং প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাটে জাফলং পাথর কোয়ারিতে ২০টি অবৈধ বোমা মেশিন ও বোমা মেশিন পরিচালনায় ব্যবহৃত সরঞ্জামাদি ধ্বংস করা হয়েছে। সোমবার (২ অক্টোবর) পাথর কোয়ারিতে টাস্কফোর্সের এ অভিযান পরিচালনা করা হয়। সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ মো. আমিনুর রহমানের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে পিয়াইন নদীর তীরবর্তী স্থানসহ বিভিন্ন স্থানে অবৈধভাবে চলে আসা বোমা মেশিন বন্ধে প্রশাসনের তরফ থেকে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়ে দেয়া হয়েছে।

অভিযানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্র্যাট মো. আব্দুল্লাহ, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত খান, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পাল, নির্বাহী ম্যাজিস্ট্র্যাট কিস্টফার হিমেল রিফিল, গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ মো. দেলওয়ার হোসেন, অফিসার তদন্ত হিল্লোল রায়, গোয়াইনঘাটের সহকারী শিক্ষা অফিসার রেজাউল ইসলাম, বিজিবি সংগ্রাম ফাঁড়ি ইনচার্জ খালেদুর রহমান সহ পুলিশ, বিজিবির অর্ধ শতাধিক সদস্যরা অভিযানে অংশগ্রহণ করেন।

Developed by: