সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

উৎকোচ নেওয়ার অভিযোগে সিলেটে দুদক কর্মচারী বরখাস্ত



9প্রান্ত ডেস্ক: দুর্নীতি দমন কমিশনের (দুদক) সিলেট বিভাগীয় কার্যালয়ের প্রধান অফিস সহকারী মো. মাহবুব উল্লাহকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দুর্নীতির অভিযোগ থেকে বাঁচিয়ে দেওয়ার কথা বলে বিভিন্নজনের কাছ থেকে অনৈতিকভাবে উৎকোচ নেওয়ার অভিযোগে বুধবার তাকে সাময়িক বরখাস্ত করা হয়। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করেছেন। তার বিরুদ্ধে সব অভিযোগ পূর্ণাঙ্গ তদন্ত করে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

জানা গেছে, “মাহবুব উল্লাহ নিজেকে কমিশনের তদন্ত কর্মকর্তা পরিচয় দিয়ে অভিযোগ সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তির সাথে যোগাযোগ করে অবৈধ সুযোগ নিয়ে আর্থিকভাবে লাভবান হয়েছেন। এমন অভিযোগের প্রাথমিক প্রমাণের পরিপ্রেক্ষিতে দুদকের এক সভায় তাকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত হয়।

Developed by: