সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

‘দেশে নীরব দুর্ভিক্ষ চলছে’



liveপ্রান্তডেস্ক:দেশে নীরব দুর্ভিক্ষ চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।
সাবেক মন্ত্রী নোমান বলেন, চালের দাম অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়েছে। এটি এখন আর জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে নেই। বিএনপির সময়ে চালের কেজি মাত্র ১৬ টাকা ছিল-এর প্রতিবাদে তারা (আওয়ামী লীগ) আন্দোলন করেছে। কিন্তু এখন জনগণ কোনো কথা বলতে পারে না। দেশে অব্যাহত অরাজক পরিস্থিতি চলছে। একটা নীরব দুর্ভিক্ষ চলছে।
কক্সবাজারের উখিয়া-টেকনাফের রোহিঙ্গা শিবির দেখে আসা আবদুল্লাহ আল নোমান বলেন, পশুকে যেভাবে রাখি, আজকে রোহিঙ্গারাও সেখানে অধম অবস্থায় আছে। এর পরিবর্তন দরকার।
এ সময় উল্টোপথে গাড়ি চালানোর বিষয়েও কথা বলেন তিনি। এটি রোধে শাস্তির বিধান রেখে আইন প্রণয়নের দাবি জানান নোমান।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের দশম কারামুক্তি দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ ইয়ুথ ফোরাম নামের একটি সংগঠন।
সংগঠনের উপদেষ্টা মাইনুল ইসলামের সভাপতিত্বে ও সভাপতি মুহাম্মাদ সাইদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, কেন্দ্রীয় নেতা আবু নাসের মুহাম্মদ রহমত উল্লাহ প্রমুখ।

Developed by: