সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ



6প্রান্ত ডেস্ক: জঙ্গি অর্থায়নে জড়িত থাকার অভিযোগে দেশের বিভিন্ন জেলা থেকে ১১ জনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (২২ সেপ্টেম্বর) খুলনা থেকে ২ জন, রাজশাহী থেকে ১ জন ও বাকিদের ঢাকা থেকে গ্রেপ্তার করা হলেও শনিবার তা গণমাধ্যমে জানানো হয়। আটককৃতরা হচ্ছেন, হেলাল উদ্দিন, আল আমিন , ফয়সাল ওরফে তুহিন, মঈন খান, আমজাদ হোসেন, মো. নাহিদ, মো. তাজুল ইসলাম ওরফে শাকিল, মো. জাহেদুল্লাহ, আল মামুন, টলিনাথ ও আল আমিন।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মোহাম্মদ মুফতি মাহমুদ খান শনিবার (২৩ সেপ্টেম্বর) মি‌ডিয়া সেন্টা‌রে সংবাদ স‌ম্মেল‌নে এসব তথ্য জানান। র‌্যাব জানায়, আটককৃতদের মধ্যে সাতজন দেশিয় সফটওয়্যার প্রতিষ্ঠান ওয়াইমিতে চাকুরি করত। ওয়াইমি’র মাধ্যমে তারা দেশের বাইরে থেকে জঙ্গিবাদের জন্য টাকা নিয়ে আসত। যার ৪৭ শতাংশ অবকাঠা‌মো ও বাকি টাকা জ‌ঙ্গিবা‌দে ব্যবহৃত হ‌ত। বাকিরা অন্যান্য প্রতিষ্ঠানে কাজ করত। ২০১৫ সালে জামিন প্রাপ্ত দু’জন আসামিও রয়েছে এদের মধ্যে। র‌্যাব আরও জানায়, বাংলা‌দেশ ছাড়াও স্পেনে অ‌ভিযান প‌রিচালনা করে জঙ্গি অর্থদাতা আতাউল হককে আটক করা হয়েছে।

Developed by: