সর্বশেষ সংবাদ
নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «   ওয়াকারের সর্বকালের সেরা একাদশে যারা  » «   যে পাঁচ উপায়ে ঠিকঠাক থাকবে আপনার কম্পিউটার  » «   শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে গণডাকাতি, হামলায় আহত ৩০ : ২০টি গাড়িতে লুটপাট  » «   দেড় লাখ ইভিএম মেশিন কেনার প্রকল্প অনুমোদন  » «   ‘মাসুদ রানা’র ‘সোহানা’ শারলিন  » «   মৌলভীবাজারে ‘সনাফ’র হরতালের ডাক : প্রতিহত করবে আ.লীগ  » «  

জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ



6প্রান্ত ডেস্ক: জঙ্গি অর্থায়নে জড়িত থাকার অভিযোগে দেশের বিভিন্ন জেলা থেকে ১১ জনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (২২ সেপ্টেম্বর) খুলনা থেকে ২ জন, রাজশাহী থেকে ১ জন ও বাকিদের ঢাকা থেকে গ্রেপ্তার করা হলেও শনিবার তা গণমাধ্যমে জানানো হয়। আটককৃতরা হচ্ছেন, হেলাল উদ্দিন, আল আমিন , ফয়সাল ওরফে তুহিন, মঈন খান, আমজাদ হোসেন, মো. নাহিদ, মো. তাজুল ইসলাম ওরফে শাকিল, মো. জাহেদুল্লাহ, আল মামুন, টলিনাথ ও আল আমিন।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মোহাম্মদ মুফতি মাহমুদ খান শনিবার (২৩ সেপ্টেম্বর) মি‌ডিয়া সেন্টা‌রে সংবাদ স‌ম্মেল‌নে এসব তথ্য জানান। র‌্যাব জানায়, আটককৃতদের মধ্যে সাতজন দেশিয় সফটওয়্যার প্রতিষ্ঠান ওয়াইমিতে চাকুরি করত। ওয়াইমি’র মাধ্যমে তারা দেশের বাইরে থেকে জঙ্গিবাদের জন্য টাকা নিয়ে আসত। যার ৪৭ শতাংশ অবকাঠা‌মো ও বাকি টাকা জ‌ঙ্গিবা‌দে ব্যবহৃত হ‌ত। বাকিরা অন্যান্য প্রতিষ্ঠানে কাজ করত। ২০১৫ সালে জামিন প্রাপ্ত দু’জন আসামিও রয়েছে এদের মধ্যে। র‌্যাব আরও জানায়, বাংলা‌দেশ ছাড়াও স্পেনে অ‌ভিযান প‌রিচালনা করে জঙ্গি অর্থদাতা আতাউল হককে আটক করা হয়েছে।

Developed by: