সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

শাবির গবেষণা সেন্টারে পূবালি ব্যাংকের ২৫ লাখ টাকা অনুদান



longশাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিসার্চ সেন্টারে ২৫ লাখ টাকার অনুদান দিয়েছে পূবালি ব্যাংক লিমিটেড। বৃহস্পতিবার ‘চেক হস্তান্তর’ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের হাতে চেক তুলে দেন ব্যাংকটির ব্যবস্থাপক এম এ হালিম চৌধুরী।
ব্যাংকটির বাৎসরিক অনুদানের অংশ হিসেবে শাবির গবেষণা সেন্টারের জন্য ২৫ লাখ টাকা এবং প্রথম ছাত্রী হলের ওয়াইফাই সমস্যা সমাধানের জন্য অতিরিক্ত দুই লাখ টাকা হস্তান্তর করেন।
‘চেক হস্তান্তর’কালে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ ইলিয়াস উদ্দিন বিশ্বাস, বিশ্ববিদ্যালয় গবেষণা সেন্টারের পরিচালক অধ্যাপক ড. জাকির হোসেন, সকল অনুষদের ডীনবৃন্দ ও পূবালি ব্যাংকের পক্ষ থেকে সিলেট বিভাগীয় মহা ব্যবস্থাপক বি এম শহিদুল হক প্রমুখ।
এসময় শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ গবেষণা কাজে পূবালি ব্যাংকের নিয়মিত অবদানের ভু’য়সী প্রশংসা করেন। অন্যদিকে পূবালি ব্যাংকের ব্যবস্থাপক এম এ হালিম চৌধুরী দেশসেরা এ বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা অত্যন্ত মেধাবী এবং বিশ্ববিদ্যালয়টির গবেষণা কাজে একটু হলেও অবদান রাখতে পারায় গর্ববোধ করেন বলে জানান।

Developed by: