সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

মিরতিংগা চা বাগানে লাশের দেহের পর মুণ্ড উদ্ধার



notd7প্রান্ত ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মিরতিংগা চা বাগানের নালা থেকে এক পান ব্যবসায়ীর মাথাহীন লাশ উদ্ধার করার পর মাথা উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে মাথাটি উদ্ধার করে পুলিশ। এর আগে গত সোমবার দুপুরে মুণ্ডহীন দেহ উদ্ধার করা হয়। নিহত সুমন নুনিয়ার (২৪) কমলগঞ্জের মাধবপুর চা বাগানের শ্রমিক বলরাম নুনিয়ার ছেলে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান জানান, গত সোমবার দুপুরে মিরতিংগা চা বাগানের ২০ নম্বর সেকশনের গুটি বাড়ির একটি নালায় মাথাবিহীন লাশটি দেখতে পান বাগান পাহারাদার কৃষ্ণ অলমিক। পরে খবর পেয়ে পুলিশ দেহটি উদ্ধার করে।
ওসি বদরুল হাসান জানান, দেহ উদ্ধারের পর হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মিরতিংগা চা বাগানের চা শ্রমিক বদরী তন্ত বাই (৫০) ও তার ছেলে কান্ত তন্ত বাইকে (২৪) আটক করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী সরেজমিনে চা বাগানের ৪ নম্বর প্লান্টেশন এলাকার একটি ধান ক্ষেতের মাটি খুঁড়ে মাথাটি উদ্ধার করা হয়।

Developed by: