সর্বশেষ সংবাদ
মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «   চালের দামের লাগাম টানতে নিষেধাজ্ঞা উঠল প্লাস্টিকের বস্তা থেকে  » «   লিজে আনা বোয়িং ফেরতের উপায় খুঁজছে বিমান  » «   লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ ‘সন্ত্রাসী হামলা’, আহত ১৮  » «   মহানগর কমিটির সভা: এসডিসির সদস্য আব্দুস শুকুর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মিরতিংগা চা বাগানে মস্তকবিহিন লাশ উদ্ধার, আটক ২  » «   অভিনয় ছাড়ছেন মিশা সওদাগর  » «   লাউয়াছড়ায় গলায় ছুরি ধরে ট্রেনের দুই যাত্রীর টাকা ও মোবাইল ফোন ছিনতাই  » «   মিয়ানমারে সাইবার হামলা চালিয়েছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ  » «   রাখাইনে সহিংসতায় দায়ী পাকিস্তান ও আইএসআই  » «  

মিরতিংগা চা বাগানে লাশের দেহের পর মুণ্ড উদ্ধার



notd7প্রান্ত ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মিরতিংগা চা বাগানের নালা থেকে এক পান ব্যবসায়ীর মাথাহীন লাশ উদ্ধার করার পর মাথা উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে মাথাটি উদ্ধার করে পুলিশ। এর আগে গত সোমবার দুপুরে মুণ্ডহীন দেহ উদ্ধার করা হয়। নিহত সুমন নুনিয়ার (২৪) কমলগঞ্জের মাধবপুর চা বাগানের শ্রমিক বলরাম নুনিয়ার ছেলে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান জানান, গত সোমবার দুপুরে মিরতিংগা চা বাগানের ২০ নম্বর সেকশনের গুটি বাড়ির একটি নালায় মাথাবিহীন লাশটি দেখতে পান বাগান পাহারাদার কৃষ্ণ অলমিক। পরে খবর পেয়ে পুলিশ দেহটি উদ্ধার করে।
ওসি বদরুল হাসান জানান, দেহ উদ্ধারের পর হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মিরতিংগা চা বাগানের চা শ্রমিক বদরী তন্ত বাই (৫০) ও তার ছেলে কান্ত তন্ত বাইকে (২৪) আটক করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী সরেজমিনে চা বাগানের ৪ নম্বর প্লান্টেশন এলাকার একটি ধান ক্ষেতের মাটি খুঁড়ে মাথাটি উদ্ধার করা হয়।

Developed by: