সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

মিরতিংগা চা বাগানে লাশের দেহের পর মুণ্ড উদ্ধার



notd7প্রান্ত ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মিরতিংগা চা বাগানের নালা থেকে এক পান ব্যবসায়ীর মাথাহীন লাশ উদ্ধার করার পর মাথা উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে মাথাটি উদ্ধার করে পুলিশ। এর আগে গত সোমবার দুপুরে মুণ্ডহীন দেহ উদ্ধার করা হয়। নিহত সুমন নুনিয়ার (২৪) কমলগঞ্জের মাধবপুর চা বাগানের শ্রমিক বলরাম নুনিয়ার ছেলে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান জানান, গত সোমবার দুপুরে মিরতিংগা চা বাগানের ২০ নম্বর সেকশনের গুটি বাড়ির একটি নালায় মাথাবিহীন লাশটি দেখতে পান বাগান পাহারাদার কৃষ্ণ অলমিক। পরে খবর পেয়ে পুলিশ দেহটি উদ্ধার করে।
ওসি বদরুল হাসান জানান, দেহ উদ্ধারের পর হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মিরতিংগা চা বাগানের চা শ্রমিক বদরী তন্ত বাই (৫০) ও তার ছেলে কান্ত তন্ত বাইকে (২৪) আটক করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী সরেজমিনে চা বাগানের ৪ নম্বর প্লান্টেশন এলাকার একটি ধান ক্ষেতের মাটি খুঁড়ে মাথাটি উদ্ধার করা হয়।

Developed by: