সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ



notd7প্রান্তডেস্ক:: সিলেটে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরুদ্ধ করে স্ত্রীকে হত্যার দায়ে এক পাষন্ড স্বামীকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক মোছাম্মৎ রোকশানা বেগম হেপি এ আদেশ দেন। ফাঁসির দন্ডাদেশপ্রাপ্ত কয়েছ মিয়া বর্তমানে পলাতক রয়েছে। সে মৌলভীবাজার জেলার পূর্ব মধুহাটি গ্রামের আবদুল খালিকের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, ২০০৯ সালের ২৪ জুলাই রাতে সিলেটের ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে যান কয়েস মিয়া। ওই রাতেই তিনি স্ত্রী সুলতানা বেগমের গলায় ওড়না পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে পালিয়ে যান। এ ঘটনায় সুলতানার মা সুন্দর বিবি বাদি হয়ে থানায় মামলা করেন। ওই বছরের ২৪ ডিসেম্বর কয়েস মিয়াকে একমাত্র অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।
আদালতের পিপি মোস্তফা দিলওয়ার আল আজহার জানান, মামলার ১৬ জন স্বাক্ষীর মধ্যে ১২ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালত বুধবার কয়েস মিয়ার বিরুদ্ধে ফাঁসির আদেশ দেন। কয়েস মিয়া জামিনে মুক্ত হয়ে পলাতক রয়েছে।

Developed by: