সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

ট্রেনের সিটে বসা নিয়ে দ্বন্দ্বে পুলিশের গুলি, আহত ৪



notd7প্রান্তডেস্ক:: জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশনে রাজশাহীগামী তীতুমীর আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনের যাত্রী ও জিআরপি পুলিশের সংঘর্ষে দুই যাত্রী গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে রাজশাহীগামী তীতুমির আন্তঃনগর এক্সপ্রেস এ এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধরা হলেন, আক্কেলপুর উপজেলার তিলকপুর বাজার এলাকার আমিনুর রহমান ও একই উপজেলার হাস্তাবসন্তপুর গ্রামের আব্দুর রশিদ। তাদেরকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একই উপজেলার সুমন হোসেন নামের এক যুবককে আটক করেছে পুলিশ।
এ ছাড়া ওই ঘটনায় আহত হয়েছেন জিআরপি পুলিশ কনস্টেবল আদম আলী ও আব্দুল মজিদ।
আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ও আক্কেলপুর স্টেশন মাস্টার খাদিজা খানম জানান, রাজশাহীগামী তীতুমির আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনে সিটে বসাকে কেন্দ্র করে কয়েকজন যাত্রীর মধ্যে হট্টগোল ও গোলমালের সৃষ্টি হয়।
এ সময় জিআরপি পুলিশ তাদের হট্টগোল ও গোলমাল থামাতে গেলে যাত্রীরা জিআরপি পুলিশের উপর চড়াও হয়। অবস্থা বেগতিক হওয়ায় জিআরপি পুলিশ আত্রমক্ষার্থে শর্টগানের গুলি চালালে ওই দুই যাত্রী গুলিবিদ্ধ হয়।

Developed by: