সর্বশেষ সংবাদ
মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «   চালের দামের লাগাম টানতে নিষেধাজ্ঞা উঠল প্লাস্টিকের বস্তা থেকে  » «   লিজে আনা বোয়িং ফেরতের উপায় খুঁজছে বিমান  » «   লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ ‘সন্ত্রাসী হামলা’, আহত ১৮  » «   মহানগর কমিটির সভা: এসডিসির সদস্য আব্দুস শুকুর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মিরতিংগা চা বাগানে মস্তকবিহিন লাশ উদ্ধার, আটক ২  » «   অভিনয় ছাড়ছেন মিশা সওদাগর  » «   লাউয়াছড়ায় গলায় ছুরি ধরে ট্রেনের দুই যাত্রীর টাকা ও মোবাইল ফোন ছিনতাই  » «   মিয়ানমারে সাইবার হামলা চালিয়েছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ  » «   রাখাইনে সহিংসতায় দায়ী পাকিস্তান ও আইএসআই  » «  

খাবারে বিষক্রিয়ায় প্রবাসী মহিলাসহ ৬ জন হাসপাতালে ভর্তি



notd7প্রান্তডেস্ক: :: সিলেট নগরীর খাদিমপাড়া এলাকায় রাতের খাবার খেয়ে বিষক্রিয়ায় এক লন্ডন প্রবাসীসহ পরিবারের ছয় জন অসুস্থ হয়ে হাপাতালে ভর্তি হয়েছেন। বুধবার রাত ১২টায় অজ্ঞান অবস্থায় তাদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ ৬ জনের মধ্যে লন্ডন প্রবাসী মহিলা নামারা বেগম এবং মিছবাহ বেগমের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
হাসপাতালে ভর্তি অন্যরা হচ্ছেন, মাইজা বেগম,মাহিমা বেগম,সাহেদা বেগম এবং আজিজুর রহমান।
শাহপরান থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আখতার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং তদন্ত করা হচ্ছে। পরে সবকিছু জানানো হবে।
বাসার কেয়ারটেকার আল আমিন জানান, সিলেট নগরীর ৪ নং খাদিম পাড়া ইউনিয়নের আল মদিনা আবাসিক এলাকায় বাসার সবাই রাতের খাবার খাওয়ার পর প্রথমে বমি করেন এবং পরে অজ্ঞান হয়ে পড়েন। রাত দশ টার কিছু পরে তিনি বাসায় এলে সবাইকে অসুস্থ দেখে আশেপাশের লোকজন ও থানায় খবর দেন। পরে সবাইকে সিলেট ওসমানী হাসপাতালে নেয়া হয় । এসময় অবস্থার অবনতি হওয়ায় প্রবাসী মহিলা নামারা বেগমকে রাত ৪ টায় এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয় জানান তিনি।
এ বিষয়ে রাতে কর্তব্যরত চিকিৎসক নজরুল ইসলাম কথা বলতে রাজি না হলেও তিনি জানান, ধারনা করা হচ্ছে খাবারের সাথে চেতনানাশক কিছু মিশানো হতে পারে।

Developed by: