সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

খাবারে বিষক্রিয়ায় প্রবাসী মহিলাসহ ৬ জন হাসপাতালে ভর্তি



notd7প্রান্তডেস্ক: :: সিলেট নগরীর খাদিমপাড়া এলাকায় রাতের খাবার খেয়ে বিষক্রিয়ায় এক লন্ডন প্রবাসীসহ পরিবারের ছয় জন অসুস্থ হয়ে হাপাতালে ভর্তি হয়েছেন। বুধবার রাত ১২টায় অজ্ঞান অবস্থায় তাদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ ৬ জনের মধ্যে লন্ডন প্রবাসী মহিলা নামারা বেগম এবং মিছবাহ বেগমের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
হাসপাতালে ভর্তি অন্যরা হচ্ছেন, মাইজা বেগম,মাহিমা বেগম,সাহেদা বেগম এবং আজিজুর রহমান।
শাহপরান থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আখতার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং তদন্ত করা হচ্ছে। পরে সবকিছু জানানো হবে।
বাসার কেয়ারটেকার আল আমিন জানান, সিলেট নগরীর ৪ নং খাদিম পাড়া ইউনিয়নের আল মদিনা আবাসিক এলাকায় বাসার সবাই রাতের খাবার খাওয়ার পর প্রথমে বমি করেন এবং পরে অজ্ঞান হয়ে পড়েন। রাত দশ টার কিছু পরে তিনি বাসায় এলে সবাইকে অসুস্থ দেখে আশেপাশের লোকজন ও থানায় খবর দেন। পরে সবাইকে সিলেট ওসমানী হাসপাতালে নেয়া হয় । এসময় অবস্থার অবনতি হওয়ায় প্রবাসী মহিলা নামারা বেগমকে রাত ৪ টায় এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয় জানান তিনি।
এ বিষয়ে রাতে কর্তব্যরত চিকিৎসক নজরুল ইসলাম কথা বলতে রাজি না হলেও তিনি জানান, ধারনা করা হচ্ছে খাবারের সাথে চেতনানাশক কিছু মিশানো হতে পারে।

Developed by: