সর্বশেষ সংবাদ
মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «   চালের দামের লাগাম টানতে নিষেধাজ্ঞা উঠল প্লাস্টিকের বস্তা থেকে  » «   লিজে আনা বোয়িং ফেরতের উপায় খুঁজছে বিমান  » «   লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ ‘সন্ত্রাসী হামলা’, আহত ১৮  » «   মহানগর কমিটির সভা: এসডিসির সদস্য আব্দুস শুকুর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মিরতিংগা চা বাগানে মস্তকবিহিন লাশ উদ্ধার, আটক ২  » «   অভিনয় ছাড়ছেন মিশা সওদাগর  » «   লাউয়াছড়ায় গলায় ছুরি ধরে ট্রেনের দুই যাত্রীর টাকা ও মোবাইল ফোন ছিনতাই  » «   মিয়ানমারে সাইবার হামলা চালিয়েছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ  » «   রাখাইনে সহিংসতায় দায়ী পাকিস্তান ও আইএসআই  » «  

জাফলং জিরো পয়েন্ট থেকে পাথর শ্রমিকের লাশ উদ্ধার



notd7প্রান্তডেস্ক:: সিলেটের জাফলং জিরো পয়েন্ট থেকে এক পাথর শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে ঐ শ্রমিকের মৃত্যু হয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। তবে পুলিশের ধারনা পানিতে ডুবেই ঐ শ্রমিকের মৃত্যু হয়েছে।
বুধবার ভোরে জাফলং (ডাউকি) ব্রিজের কাছাকাছি এলাকায় ঐ শ্রমিকের লাশ পড়ে থাকতে দেখে গোয়াইনঘাট থানা পুলিশে খবর দেয় স্থানীয়রা।
নিহত শ্রমিক কামাল হোসেন (৩৫) গোয়াইনঘাট উপজেলার ছৈলাখেল ৮ম খন্ড গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।
স্থানীদের অভিযোগ, পাথর শ্রমিক সংগঠনের সদস্যরা প্রতিরাতে টাকার বিনিময়ে শ্রমিকদের দিয়ে জিরো পয়েন্ট থেকে পাথর চুরি করার কারনেই এই শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলাওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “সীমান্তের জিরো পয়েন্ট এলাকায় পাথর চুরি করতে গিয়ে কামাল নামের এক বারকি শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি। তিনি জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

Developed by: