সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

জাফলং জিরো পয়েন্ট থেকে পাথর শ্রমিকের লাশ উদ্ধার



notd7প্রান্তডেস্ক:: সিলেটের জাফলং জিরো পয়েন্ট থেকে এক পাথর শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে ঐ শ্রমিকের মৃত্যু হয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। তবে পুলিশের ধারনা পানিতে ডুবেই ঐ শ্রমিকের মৃত্যু হয়েছে।
বুধবার ভোরে জাফলং (ডাউকি) ব্রিজের কাছাকাছি এলাকায় ঐ শ্রমিকের লাশ পড়ে থাকতে দেখে গোয়াইনঘাট থানা পুলিশে খবর দেয় স্থানীয়রা।
নিহত শ্রমিক কামাল হোসেন (৩৫) গোয়াইনঘাট উপজেলার ছৈলাখেল ৮ম খন্ড গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।
স্থানীদের অভিযোগ, পাথর শ্রমিক সংগঠনের সদস্যরা প্রতিরাতে টাকার বিনিময়ে শ্রমিকদের দিয়ে জিরো পয়েন্ট থেকে পাথর চুরি করার কারনেই এই শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলাওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “সীমান্তের জিরো পয়েন্ট এলাকায় পাথর চুরি করতে গিয়ে কামাল নামের এক বারকি শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি। তিনি জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

Developed by: