সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

জাফলং জিরো পয়েন্ট থেকে পাথর শ্রমিকের লাশ উদ্ধার



notd7প্রান্তডেস্ক:: সিলেটের জাফলং জিরো পয়েন্ট থেকে এক পাথর শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে ঐ শ্রমিকের মৃত্যু হয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। তবে পুলিশের ধারনা পানিতে ডুবেই ঐ শ্রমিকের মৃত্যু হয়েছে।
বুধবার ভোরে জাফলং (ডাউকি) ব্রিজের কাছাকাছি এলাকায় ঐ শ্রমিকের লাশ পড়ে থাকতে দেখে গোয়াইনঘাট থানা পুলিশে খবর দেয় স্থানীয়রা।
নিহত শ্রমিক কামাল হোসেন (৩৫) গোয়াইনঘাট উপজেলার ছৈলাখেল ৮ম খন্ড গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।
স্থানীদের অভিযোগ, পাথর শ্রমিক সংগঠনের সদস্যরা প্রতিরাতে টাকার বিনিময়ে শ্রমিকদের দিয়ে জিরো পয়েন্ট থেকে পাথর চুরি করার কারনেই এই শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলাওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “সীমান্তের জিরো পয়েন্ট এলাকায় পাথর চুরি করতে গিয়ে কামাল নামের এক বারকি শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি। তিনি জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

Developed by: