সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

টেকনাফে আরও ৮ রোহিঙ্গার লাশ উদ্ধার



notd7প্রান্তডেস্ক:কক্সবাজারের টেকনাফের নাফ নদী থেকে আরও আট রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোর ও সকালে টেকনাফের নাফ নদীর নাজির পাড়া, নয়াপাড়া ও শাহপরীর দ্বীপ এলাকা থেকে লাশগুলো উদ্ধার করা হয়।
টেকনাফ থানার ওসি মাইন উদ্দিন খান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশগুলো উদ্ধার করেছে। নৌকা ডুবিতে এসব রোহিঙ্গা মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।
উল্লেখ্য, ২৪ আগস্ট মিয়ানমারের রাখাইন রাজ্যে সহিংসতা ছড়িয়ে পড়ার পর থেকে রোহিঙ্গারা বাংলাদেশে অনুপ্রবেশ করছে। স্থল ও জলসীমান্ত পথে হাজার হাজার রোহিঙ্গা অনুপ্রবেশ অব্যাহত রয়েছে। টেকনাফ সীমান্তের অপর দিকে মিয়ানমার এলাকা থেকে নৌকায় পালিয়ে আসার সময় নাফ নদীতে একাধিক নৌকাডুবির ঘটনাও ঘটেছে। এতে এখন পর্যন্ত শতাধিক মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে নারী ও শিশুর সংখ্যাই বেশি।

Developed by: