সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

মাধবপুরে নারীসহ ৩ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড



13মাধবপুর প্রতিনিধি: মাধবপুরে নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ অদালত।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ৩টায় মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ মুখলেছুর রহমান এ দন্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া বাগবাড়ী গ্রামের তারা মিয়ার স্ত্রী মিনারা বেগম (৫০), ছেলে সাদেক মিয়া (২৮) ও তেলিয়াপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে আব্দুর রাজ্জাক (৪৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা খায়রুল আলম জানান, দুপুরে ২ কেজি গাঁজাসহ উল্লেখিত ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে গেলে তিনি মিনারা খাতুনকে ৬  মাস ও সাদেক মিয়া এবং আব্দুর রাজ্জাককে ২ বছর করে কারাদন্ড প্রদান করেন।

Developed by: