সর্বশেষ সংবাদ
মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «   চালের দামের লাগাম টানতে নিষেধাজ্ঞা উঠল প্লাস্টিকের বস্তা থেকে  » «   লিজে আনা বোয়িং ফেরতের উপায় খুঁজছে বিমান  » «   লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ ‘সন্ত্রাসী হামলা’, আহত ১৮  » «   মহানগর কমিটির সভা: এসডিসির সদস্য আব্দুস শুকুর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মিরতিংগা চা বাগানে মস্তকবিহিন লাশ উদ্ধার, আটক ২  » «   অভিনয় ছাড়ছেন মিশা সওদাগর  » «   লাউয়াছড়ায় গলায় ছুরি ধরে ট্রেনের দুই যাত্রীর টাকা ও মোবাইল ফোন ছিনতাই  » «   মিয়ানমারে সাইবার হামলা চালিয়েছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ  » «   রাখাইনে সহিংসতায় দায়ী পাকিস্তান ও আইএসআই  » «  

পুলিশ কর্মকর্তা পরিচয়দানকারী প্রতারক গ্রেপ্তার



notd7প্রান্তডেস্ক:নগরীর সোবহানিঘাট এলাকা থেকে পুলিশের উপ পরিদর্শক (এসআই) পরিচয়দানকারী এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার বিকেলে মতছির আলী (৩৫) নামের ওই ব্যক্তিকে আটকের পর সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, নিজেকে পুলিশের উপ পরিদর্শক পরিচয় দিয়ে নগরীর সোবহানিঘাট এলাকায় বিয়ে করেন মতছির আলী। বিয়ের পর শ্বশুরের কাছে যৌতুক হিসেবে মোটর সাইকেল দাবি করেন। পরে শ্বশুর বাড়ির লোকজন খোঁজ নিয়ে জানতে পারেন মতছির পুলিশ কর্মকর্তা নন।
রোববার বিকেলে মতছির আলীকে নিয়ে শ্বশুর বাড়ির লোকজন মোটরসাইকেল কিনতে সোবাহানিঘাটের একটি মোটরসাইকেলের শো-রুমে যান। এসময় তারা কোতোয়ালি থানা পুলিশকেও খবর দেন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার কাছে থেকে পুলিশের একটি জাল আইডি কার্ডও উদ্ধার করা হয়।
মতছির মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার পৃথিমপাশা নন্দি গ্রামের ওমর আলীর ছেলে ।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন, মতছির আলীর বিরুদ্ধে তার স্ত্রীর মামা জুয়েল রানা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় দুইজনকে আসামী করা হয়েছে। তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে সোমবার কারাগারে প্রেরণ করা হয়েছে।

Developed by: