সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

পুলিশ কর্মকর্তা পরিচয়দানকারী প্রতারক গ্রেপ্তার



notd7প্রান্তডেস্ক:নগরীর সোবহানিঘাট এলাকা থেকে পুলিশের উপ পরিদর্শক (এসআই) পরিচয়দানকারী এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার বিকেলে মতছির আলী (৩৫) নামের ওই ব্যক্তিকে আটকের পর সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, নিজেকে পুলিশের উপ পরিদর্শক পরিচয় দিয়ে নগরীর সোবহানিঘাট এলাকায় বিয়ে করেন মতছির আলী। বিয়ের পর শ্বশুরের কাছে যৌতুক হিসেবে মোটর সাইকেল দাবি করেন। পরে শ্বশুর বাড়ির লোকজন খোঁজ নিয়ে জানতে পারেন মতছির পুলিশ কর্মকর্তা নন।
রোববার বিকেলে মতছির আলীকে নিয়ে শ্বশুর বাড়ির লোকজন মোটরসাইকেল কিনতে সোবাহানিঘাটের একটি মোটরসাইকেলের শো-রুমে যান। এসময় তারা কোতোয়ালি থানা পুলিশকেও খবর দেন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার কাছে থেকে পুলিশের একটি জাল আইডি কার্ডও উদ্ধার করা হয়।
মতছির মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার পৃথিমপাশা নন্দি গ্রামের ওমর আলীর ছেলে ।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন, মতছির আলীর বিরুদ্ধে তার স্ত্রীর মামা জুয়েল রানা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় দুইজনকে আসামী করা হয়েছে। তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে সোমবার কারাগারে প্রেরণ করা হয়েছে।

Developed by: