সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

পুলিশ কর্মকর্তা পরিচয়দানকারী প্রতারক গ্রেপ্তার



notd7প্রান্তডেস্ক:নগরীর সোবহানিঘাট এলাকা থেকে পুলিশের উপ পরিদর্শক (এসআই) পরিচয়দানকারী এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার বিকেলে মতছির আলী (৩৫) নামের ওই ব্যক্তিকে আটকের পর সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, নিজেকে পুলিশের উপ পরিদর্শক পরিচয় দিয়ে নগরীর সোবহানিঘাট এলাকায় বিয়ে করেন মতছির আলী। বিয়ের পর শ্বশুরের কাছে যৌতুক হিসেবে মোটর সাইকেল দাবি করেন। পরে শ্বশুর বাড়ির লোকজন খোঁজ নিয়ে জানতে পারেন মতছির পুলিশ কর্মকর্তা নন।
রোববার বিকেলে মতছির আলীকে নিয়ে শ্বশুর বাড়ির লোকজন মোটরসাইকেল কিনতে সোবাহানিঘাটের একটি মোটরসাইকেলের শো-রুমে যান। এসময় তারা কোতোয়ালি থানা পুলিশকেও খবর দেন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার কাছে থেকে পুলিশের একটি জাল আইডি কার্ডও উদ্ধার করা হয়।
মতছির মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার পৃথিমপাশা নন্দি গ্রামের ওমর আলীর ছেলে ।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন, মতছির আলীর বিরুদ্ধে তার স্ত্রীর মামা জুয়েল রানা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় দুইজনকে আসামী করা হয়েছে। তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে সোমবার কারাগারে প্রেরণ করা হয়েছে।

Developed by: