সর্বশেষ সংবাদ
মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «   চালের দামের লাগাম টানতে নিষেধাজ্ঞা উঠল প্লাস্টিকের বস্তা থেকে  » «   লিজে আনা বোয়িং ফেরতের উপায় খুঁজছে বিমান  » «   লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ ‘সন্ত্রাসী হামলা’, আহত ১৮  » «   মহানগর কমিটির সভা: এসডিসির সদস্য আব্দুস শুকুর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মিরতিংগা চা বাগানে মস্তকবিহিন লাশ উদ্ধার, আটক ২  » «   অভিনয় ছাড়ছেন মিশা সওদাগর  » «   লাউয়াছড়ায় গলায় ছুরি ধরে ট্রেনের দুই যাত্রীর টাকা ও মোবাইল ফোন ছিনতাই  » «   মিয়ানমারে সাইবার হামলা চালিয়েছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ  » «   রাখাইনে সহিংসতায় দায়ী পাকিস্তান ও আইএসআই  » «  

ওসমানীনগরে প্রবাসীর আত্মহত্যা



16ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলায় ভাড়াটে বাসায় এক বাহরাইন প্রবাসী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত ব্যক্তি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও (ঐহার দাস) গ্রামের মৃত নগেন্দ্র চন্দ্র এশ’র পুত্র নিবাশ চন্দ্র এশ(৫৫)।

সোমবার সন্ধ্যায় উপজেলার গোয়ালাবাজার স্কুল রোড এলাকায় ঘটনাটি ঘটে।

জানা যায়, বাহরাইন ফেরত নিবাশ চন্দ্র এশ গত ৮/১০ দিন পূর্বে চিকিৎসাজনীত কারণে উপজেলার গোয়ালাবাজার ইউপির স্কুল রোডের তার ভাই নির্মল চন্দ্র এশের ভাড়া বাসায় আসেন। বিদেশ থেকে স্থায়ী দেশে এসে কোনো কিছু করতে না পারায় নিবাশের মধ্যে দীর্ঘ দিন থেকে হতাশা বিরাজ করছিল। সোমবার বিকেলে বাসার লোকজনের অগোচরে নির্মল চন্দের বসত ঘরের জানালার গ্রীলের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় নিবাশের ঝুলন্ত লাশ দেখেন তার স্বজনরা।

বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে জানালে পুলিশ সোমবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ওসমানীনগর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের পরিবার লোকজনের সাথে কথা বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Developed by: