সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

ওসমানীনগরে প্রবাসীর আত্মহত্যা



16ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলায় ভাড়াটে বাসায় এক বাহরাইন প্রবাসী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত ব্যক্তি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও (ঐহার দাস) গ্রামের মৃত নগেন্দ্র চন্দ্র এশ’র পুত্র নিবাশ চন্দ্র এশ(৫৫)।

সোমবার সন্ধ্যায় উপজেলার গোয়ালাবাজার স্কুল রোড এলাকায় ঘটনাটি ঘটে।

জানা যায়, বাহরাইন ফেরত নিবাশ চন্দ্র এশ গত ৮/১০ দিন পূর্বে চিকিৎসাজনীত কারণে উপজেলার গোয়ালাবাজার ইউপির স্কুল রোডের তার ভাই নির্মল চন্দ্র এশের ভাড়া বাসায় আসেন। বিদেশ থেকে স্থায়ী দেশে এসে কোনো কিছু করতে না পারায় নিবাশের মধ্যে দীর্ঘ দিন থেকে হতাশা বিরাজ করছিল। সোমবার বিকেলে বাসার লোকজনের অগোচরে নির্মল চন্দের বসত ঘরের জানালার গ্রীলের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় নিবাশের ঝুলন্ত লাশ দেখেন তার স্বজনরা।

বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে জানালে পুলিশ সোমবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ওসমানীনগর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের পরিবার লোকজনের সাথে কথা বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Developed by: