সর্বশেষ সংবাদ
মৃত্যুর আগে পানি চেয়েও পায়নি কিশোর  » «   সিলেটে ৫৭৬ মণ্ডপে দুর্গাপূজা, থাকছে তিনস্তরের নিরাপত্তা  » «   জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেপ্তার ১১ জনের নাম প্রকাশ  » «   মানবতা বিরোধী অপরাধে দোষী সাব্যস্ত সু চি-সেনাপ্রধান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা, তবু ভিক্ষা করেন মা!  » «   চালের দামের লাগাম টানতে নিষেধাজ্ঞা উঠল প্লাস্টিকের বস্তা থেকে  » «   লিজে আনা বোয়িং ফেরতের উপায় খুঁজছে বিমান  » «   লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ ‘সন্ত্রাসী হামলা’, আহত ১৮  » «   মহানগর কমিটির সভা: এসডিসির সদস্য আব্দুস শুকুর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মিরতিংগা চা বাগানে মস্তকবিহিন লাশ উদ্ধার, আটক ২  » «   অভিনয় ছাড়ছেন মিশা সওদাগর  » «   লাউয়াছড়ায় গলায় ছুরি ধরে ট্রেনের দুই যাত্রীর টাকা ও মোবাইল ফোন ছিনতাই  » «   মিয়ানমারে সাইবার হামলা চালিয়েছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ  » «   রাখাইনে সহিংসতায় দায়ী পাকিস্তান ও আইএসআই  » «  

বিয়ের পিঁড়িতে তমান্না!



foxপ্রান্তডেস্ক:অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তমান্না ভাটিয়া। শোনা যাচ্ছে সাবেক পাক ক্রিকেটার আবদুর রাজ্জাককে বিয়ে করছেন ‘বাহুবলীর অবন্তিকা’।
তবে শুধু কানাঘুষাই নয়, রয়েছে একটি ছবিও, যেখানে একটি জুয়েলারি শপে দুজনে গয়না কিনতে গিয়েছেন একসঙ্গে। তাহলে কি নিজেদের বিয়ের জন্যই এই গয়না কিনতে গিয়েছেন আবদুর রাজ্জাক ও তমান্না? জল্পনা ছিল তুঙ্গে। কিন্তু জানা গেল আসলে এই খবরের কোনো সত্যতা নেই। আসলে ছবিটি ২০১৩ সালের। দুবাইতে একটি গয়নার দোকানের উদ্বোধনে উপস্থিত ছিলেন এই দুই তারকা। পুরনো এই ছবি থেকেই শুরু হয়েছে নয়া বিতর্ক। তবে এই খবর অস্বীকার করে তমান্না জানান, আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই অভিনেত্রীর। বিয়ে করলে অবশ্যই তার ফ্যানদের জানাবেন। সিনেমার জগতের কাউকে বিয়ে করবেন না তমান্না। তার প্রেমিক পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার। এসবের বাইরে প্রভু দেবার পরবর্তী ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী।

Developed by: