সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

বিয়ের পিঁড়িতে তমান্না!



foxপ্রান্তডেস্ক:অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তমান্না ভাটিয়া। শোনা যাচ্ছে সাবেক পাক ক্রিকেটার আবদুর রাজ্জাককে বিয়ে করছেন ‘বাহুবলীর অবন্তিকা’।
তবে শুধু কানাঘুষাই নয়, রয়েছে একটি ছবিও, যেখানে একটি জুয়েলারি শপে দুজনে গয়না কিনতে গিয়েছেন একসঙ্গে। তাহলে কি নিজেদের বিয়ের জন্যই এই গয়না কিনতে গিয়েছেন আবদুর রাজ্জাক ও তমান্না? জল্পনা ছিল তুঙ্গে। কিন্তু জানা গেল আসলে এই খবরের কোনো সত্যতা নেই। আসলে ছবিটি ২০১৩ সালের। দুবাইতে একটি গয়নার দোকানের উদ্বোধনে উপস্থিত ছিলেন এই দুই তারকা। পুরনো এই ছবি থেকেই শুরু হয়েছে নয়া বিতর্ক। তবে এই খবর অস্বীকার করে তমান্না জানান, আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই অভিনেত্রীর। বিয়ে করলে অবশ্যই তার ফ্যানদের জানাবেন। সিনেমার জগতের কাউকে বিয়ে করবেন না তমান্না। তার প্রেমিক পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার। এসবের বাইরে প্রভু দেবার পরবর্তী ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী।

Developed by: