সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

বিয়ের পিঁড়িতে তমান্না!



foxপ্রান্তডেস্ক:অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তমান্না ভাটিয়া। শোনা যাচ্ছে সাবেক পাক ক্রিকেটার আবদুর রাজ্জাককে বিয়ে করছেন ‘বাহুবলীর অবন্তিকা’।
তবে শুধু কানাঘুষাই নয়, রয়েছে একটি ছবিও, যেখানে একটি জুয়েলারি শপে দুজনে গয়না কিনতে গিয়েছেন একসঙ্গে। তাহলে কি নিজেদের বিয়ের জন্যই এই গয়না কিনতে গিয়েছেন আবদুর রাজ্জাক ও তমান্না? জল্পনা ছিল তুঙ্গে। কিন্তু জানা গেল আসলে এই খবরের কোনো সত্যতা নেই। আসলে ছবিটি ২০১৩ সালের। দুবাইতে একটি গয়নার দোকানের উদ্বোধনে উপস্থিত ছিলেন এই দুই তারকা। পুরনো এই ছবি থেকেই শুরু হয়েছে নয়া বিতর্ক। তবে এই খবর অস্বীকার করে তমান্না জানান, আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই অভিনেত্রীর। বিয়ে করলে অবশ্যই তার ফ্যানদের জানাবেন। সিনেমার জগতের কাউকে বিয়ে করবেন না তমান্না। তার প্রেমিক পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার। এসবের বাইরে প্রভু দেবার পরবর্তী ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী।

Developed by: